Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরের মিঠাপুকুর উপজেলা আয়োজিত ” আলোকিত মিঠাপুকুর” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

রংপুরের মিঠাপুকুর উপজেলা আয়োজিত ” আলোকিত মিঠাপুকুর” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ ইসতিয়াক ফারদিন সজীব

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং আওয়ামীলীগ সরকার বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে বিদ্যৎ এর সেবা পৌছে দেওয়ার জন্য অঙ্গিকারাবদ্ধ। এই মর্মে তারা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।।এই চলমান উন্নয়নযোগ্যর ধারাবাহিকতায় বাংলাদেশের ২য় সর্ববৃহৎ উপজেলা মিঠাপুকরে প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ এর পরিসেবা পৌছে দেওয়া হয়েছে। এখন মিঠাপুকুরে এমন কোন ঘর ঘর খুজে পাওয়া যায় না যেখানে বিদ্যৎ সেবা নেই।

বিগত ৯ই অক্টোবর ২০১৮ মঙ্গলবার মিঠাপুকুর উপজেলা শতভাগ বিদ্যুতায়ন উপলক্ষে বেগম রোকেয়া অডিটরিয়ামে মিঠাপুকুর উপজেলা প্রশাসন আয়োজিত “আলোকিত মিঠাপুকুর” শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ নেতা রাশেক রহমান।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাননীয় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী একেএম শাহজাহান কামাল এমপি। জনপ্রশাসন মন্ত্রণালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং রনপুর-৫, মিঠাপুকুরের মাননীয় সাংসদ জনাব এইচ,এন আশিকুর রহমান এমপির সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমুল্লাহ, রংপুর সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব এবিএম নিজামুল হক, রংপুর জেলা প্রশাসক এনামুল হাবীব, জেলা পরিষদ চেয়ারম্যান সাফিয়া খানম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রাস্টি বোর্ডের সদস্য জনাবা রেহানা আশিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজাম্মেল হক মিন্টু মিয়া, মিঠাপুকুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুন-অর রশীদ, রংপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর সিনিয়র জেনারেল ম্যানেজার নুরুর রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*