Sunday , July 22 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে অতিরিক্ত পুলিশ সুপার সাইফ বাউল সাজে গান গেয়ে মঞ্চ মাতালেন

রংপুরে অতিরিক্ত পুলিশ সুপার সাইফ বাউল সাজে গান গেয়ে মঞ্চ মাতালেন

শাহরিয়ার মিম(রংপুর টাউন হল থেকে):রংপুর সাহিত্যমঞ্চে বাউল সঙ্গীত সাংস্কৃতিক অনুষ্ঠান আজ ১১মে শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত।

শহিদুল ইসলাম হীরার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কারমাইকেল কলেজ ও বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সাবেক অধ্যক্ষ আলীম উদ্দীন, অতিরিক্ত পুলিশ সুপার(এ সার্কেল) সাইফুর রহমান সাইফ, রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিকিশন (পিবিআই) এর সহকারী পুলিশ সুপার কাওছার আহমেদ, সাংবাদিক আফতাব হোসেন,কামরুজ্জামান শাহীন আহব্বায়ক উত্তরন সাংস্কৃতিক সংগঠন,রংপুর প্রমুখ।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন, রংপুরের সকল খ্যাতনামা শিল্পীবৃন্দ। এছাড়াও অনুষ্ঠানে বাউল সঙ্গীত ও কবিতা আবৃতি সকল দর্শকের মন কাড়ে। অনুষ্ঠানে মনকাড়া বাউল সঙ্গীত পরিবেশন করেন, রংপুর পুলিশের অতিরিক্ত সুপার (এ সার্কেল ) সাইফুর রহমান সাইফ,সার্জেন্ট আজিজ,বাউল হাবিব,রাজশাহী থেকে আগত বাউল দুলাল ছাড়াও অন্যান্যরা।

এ ছাড়াও নুরুলদীনের সারা জীবিন সেই বিখ্যাত কবিতা আবৃতি করে কয়েক মিনিটের জন্য স্তব করে রাখেন দর্শকদের রংপুর পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিকিশন (পিবিআই) এর অতিরিক্ত পুলিশ সুপার কাওছার আহমেদ। অনুষ্ঠানটি শুরু থেকে শেষ পর্যন্ত দর্শক প্রানবন্ত হয়ে উপভোগ করেন।

অনুষ্ঠানটি উত্তরন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও লালন একাডেমী রংপুরের এর যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*