Friday , May 25 2018
Home / বাংলাদেশ / রংপুরে আওয়ামীলীগকে জয়ী করার দৃপ্ত শপথ

রংপুরে আওয়ামীলীগকে জয়ী করার দৃপ্ত শপথ

রংপুর প্রতিনিধি: দলের মধ্যে কোন ভেদাভেদ ও মতপার্থক্য না রেখে বাংলাদেশের উন্নয়নের স্বার্থে ও সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার শপথ বাক্য পাঠ করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ রংপুর মহানগর শাখার নেতাকর্মীরা।

শনিবার নগরীর সিক্স সিজেন্স হলরুমে অনুষ্ঠিত রংপুর মহানগর আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে নেতাকর্মীরা এ শপথ করেন। সম্মেলনে বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সোনার বাংলা নির্মাণ করতে চেয়েছিলেন সেটি নির্মাণ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ নির্মাণের এক ধাপ এগিয়ে। তারই প্রমান ১২ মে বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ মহাকাশে পাঠানো। বক্তারা বলেন, খাদ্য-বস্ত্র, কৃষিসহ নানা সেক্টরে বাংলাদেশ এখন অনেক উন্নত দেশ থেকে এগিয়ে। বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে। রংপুর সিটি কর্পোরেশনের জলাবদ্ধতা ও অবকাঠামো উন্নয়নে সম্প্রতি একনেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২১০ কোটি টাকা বরাদ্ধ দিয়েছে। রংপুরের উন্নয়নে সবসময় প্রধানমন্ত্রী আন্তরিক। এজন্য রংপুর মহানগর আওয়ামীলীগের পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানানো হয়। নেতাকর্মীরা আগামী জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ থেকে শেখ হাসিনাকে তৃতীয়বারের মতো ক্ষমতায় নিয়ে আসার দৃর সংকল্প। এজন্য আওয়ামীলীগ সরকারের আমলে বাংলাদেশের উন্নয়নের তথ্য প্রত্যেকটি মানুষের ঘরে ঘরে পৌছে দেয়ার জন্য নেতাকর্মীদের আহবান জানানো হয়।

ডেমোক্রেসী ইন্ট্রারন্যাশনাল এর আয়োজনে রংপুর মহানগর আওয়ামীলীগের প্রতিনিধি সম্মেলনে সভাপতি সাফিউর রহমান সফি এর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, সহ-সভাপতি শাহ নবীউল্লাহ পান্না, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট আইনুন নাহার পাপড়ি, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তোতা, ডেমোক্রেসী ইন্ট্রারন্যাশনাল এর রিজিওনাল ম্যানেজার আলী ইজাদ ও উপ-আঞ্চলিক সমন্বয়কারী সদরুল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*