Sunday , July 22 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে ছাদ ধসে দুই স্কুল শিক্ষার্থী আহত

রংপুরে ছাদ ধসে দুই স্কুল শিক্ষার্থী আহত

মেজবাহুল হিমেল, রংপুর প্রতিনিধি:

রংপুরের মুন্সিপাড়ার মরিয়ম নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের পুরাতন একটি ভবনের ছাদের একটি অংশ ধসে জেসমিন আক্তার ও শাহানা আক্তার নামের নবম শ্রেণীর দুই শিক্ষার্থী আহত হয়েছে।

আজ সোমবার (জুলাই ৯) দুপুর বারোটার দিকে অর্ধবার্ষিক পরীক্ষার শারিরিক শিক্ষা পরীক্ষা চলাকালীন এ দুর্ঘটনা ঘটে। আহত দুইজনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মরিয়ম নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা নাসরিন নাহার বলেন, বেলা সাড়ে বারোটার দিকে অর্ধবার্ষিক পরীক্ষার শারিরিক শিক্ষা পরীক্ষা চলছিলো। দায়িত্বরত শিক্ষিকা একেকজন করে কক্ষে প্রবেশ করে পরীক্ষা নিচ্ছিলেন। পরীক্ষা শেষের দিকে হঠাৎ করে ছাদের একটি অংশ ধসে পরে। ভাগ্যক্রমে সেখানে মাত্র দুইজন শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছিলেন। ধসে পরা অংশ জেসমিন আক্তার (১৫) ও শাহানা আক্তার (১৫) মাথায় পড়লে তারা গুরুতর আহত হয়। আহতদের তাৎক্ষণিক উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

রংপুর ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক শামসুজ্জোহা বলেন, ভবনের ছাদের রডের টেম্পার নষ্ট হয়ে যাওয়ার পরেও সেখানে সিমেন্ট দিয়ে মেরামত করা হয়েছিল। যার ফলে ছাদের প্রায় ৮০-১০০ বর্গফুট আয়তনের একটি অংশ ধসে পরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*