Monday , August 20 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সাংবাদিক পুত্র মাহাবুব

রংপুরে জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে সাংবাদিক পুত্র মাহাবুব

শাহরিযার মিম,রংপুর:

থেমে গেছে কৈশোরের চঞ্চলতা। নেই মিষ্টি দুষ্টমি ও উ”ছ¡লতার স্বাদ! জীবন-মরণ সন্ধিক্ষণে নীরব-নিথর মাহাবুব এখন হাসপাতালের বিছানায় শুয়ে প্রহর গুনছে অমোঘ নিয়তির।

রংপুরের কাউনিয়া উপজেলার মোফাজ্জল হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির মেধাবী শিক্ষার্থী মাহমুদুল হাসান মাহাবুব ব্রেইন টিউমারে আক্রান্ত। পঞ্চম শ্রেণিতে জিপিএ ৫ পেয়ে যে আশার আলো জাগিয়েছিল আজ সে আলো নিভে যাবার পথে । একমাত্র ছেলের চিকিৎসা ব্যায় বহন করারও সাধ্য নেই যায়য়ায়দিন পত্রিকার কাউনিয়া প্রতিনিধি মিজানুর রহমান মিটুল ও গৃহিনী মুক্তা বেগম দম্পতির।

মরণ ব্যাধি যে বাসা বেঁধেছিল তা বুঝতে পারেননি কেউ। রোববার পরীক্ষা-নিরীক্ষার পর শনাক্ত করা হয়  মাহবুবের ব্রেইন টিউমার। তাৎক্ষনিক ভর্তি করা হয় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৫ম তলায় শিশু সার্জারী বিভাগে।

নিউরো সার্জারী বিভাগের প্রধান ডা. তোফায়েল হোসেন ভূঞা জানিয়েছেন, রংপুর মেডিকেলে অপারেশন করা সম্ভব না। উন্নত চিকিৎসার জন্য তাকে দ্রুত ঢাকায় নিয়ে যেতে হবে। এর জন্য প্রয়োজন ৬ থেকে ৭ লাখ টাকা। যা সাধ্যের বাইরে মিঠুলের।

পেশাগত দ্বায়িত পালন করতে গিয়ে যে মানুষটি এতদিন অন্যের দুর্ভোগ-দুর্দশার কথা লিখেছিলেন, যার কলমে অসহায় গরীব মেধাবী শিক্ষার্থীদের কথা উঠে আসতো আজ তাকে নিয়েই লিখতে হচ্ছে একমাত্র ছেলের স্বাভাবিক জীবন ফিরে পেতে সাহায্যের আবেদন জানিয়েছেন মিটুল। সাহায্য পাঠাতে চাইলে যোগাযোগ করুন মিটুলের ০১৭১৮-৪১০১৪৬ নম্বরে (বিকাশ)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*