Saturday , August 18 2018
Home / জাতীয় / রংপুরে জেমস এর কনসার্ট বাতিল,টিকিট নিয়ে বিপাকে দর্শকরা

রংপুরে জেমস এর কনসার্ট বাতিল,টিকিট নিয়ে বিপাকে দর্শকরা

শাহরিয়ার মিম(রংপুর):
দেশে ও দেশের বাইরে ব্যাপক জনপ্রিয় ব্যান্ড তারকা নগর বাউল জেমস। বেশ কয়েক বছর ধরে নতুন কোনো গান প্রকাশ করছেন না এ তারকা। প্লেব্যাকে তাকে নিয়মিত না পাওয়া গেলেও দেশে-বিদেশে নিয়মিত স্টেজ মাতিয়ে যাচ্ছেন তিনি। এরই ধারাবাহিকতায় বিভাগীয় নগরী রংপুরে প্রথমবারের মতো আগামীকাল ৩জানুয়ারি বুধবার রংপুর জেলা স্টেডিয়ামে মাসব্যাপী দেশীও পণ্য মেলার উদ্বোধন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠানের কনসার্টে মঞ্চ মাতানোর কথা ছিল জেমস এর।

তবে এবার শোনা যাচ্ছে ভিন্ন কথা। জেমস নাকি আসবেন না রংপুরে।শুধু জেমস নয় একই মঞ্চ মাতানোর কথা রয়েছিল সংগীত শিল্পী রবি চৌধুরী,নিশিতা বড়ুয়া, শান্তা জাহান, দেবাশীষ বিশ্বাস, বেলী আফরোজের।

অথচ জেমস আসবেন এই কথা বলে রংপুরে বিভিন্ন যায়গা ব্যানার পোস্টার লাগিয়ে দর্শক আকর্ষণ করেছিল স্টার -৭ গ্লোবাল লিমিটেড  ও নবধারা রিয়েল স্টেট কোম্পানী লি: নামে আয়োজক প্রতিস্টান।

তবে কেন জেমস আসছেন না আর কেনবা এভাবে রংপুরের সংগীত প্রেমী দর্শকদের আশাহত করে ঢাকঢোল পিটিয়ে টিকিট বিক্রয় করলো সেই প্রশ্নের উত্তর জানার চেস্টা করার জন্য যোগাযোগ করা হয়েছিল নবধাড়া রিয়েল এস্টেট লি: কর্তব্যরতদের সাথে তবে তারা জানালেন ভিন্ন কথা। ৩ তারিখ বাতিল হয়েছে।তবে কবে হবে তারও কোন সঠিক উত্তর দিতে পারেন নি আয়োজক রা।তারা বলছেন হবে। সময় তারিখ জানানো হবে ঘোষণা দিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*