Wednesday , August 15 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে ট্রাক হেলপারের লাশ উদ্ধার: ড্রাইভার গ্রেফতার

রংপুরে ট্রাক হেলপারের লাশ উদ্ধার: ড্রাইভার গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রংপুর মহানগরীর কামারপাড়া কোচস্ট্যান্ডের পাশে রায়হানা ট্রেডার্সের সামন থেকে ট্রাক ড্রাইভারের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার দুপুরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় ট্রাক ড্রাইভারকে গ্রেফতার করেছে পুলিশ।

কোতয়ালী থানার এসআই সুদীপ্ত শাহীন জানান, কোচ স্ট্যান্ডের পাশে রোববার দুপুরে রায়হানা ট্রেডার্সের নামে দুপুরে নারায়নগঞ্জ থেকে রিমা এন্টারপ্রাইজ নামের একটি ট্রাকে করে(ঢাকা মেট্রো-ড-১৬-৩৫৪২) রড নিয়ে এসে ট্রাক টি থামায় মুলাটোল আলিয়া মাদরাসার কর্নারে। রড নামানো শেষে একটি পলিথিন থেকে রক্ত বের হতে দেখে পথচারী ও দোকান মালিকের সন্দেহ হয়। তারা ড্রাইভারকে তাতে কি আছে বললে ড্রাইভার জানায় মাছের খাবার, আমি বাড়ি নিয়ে যাবো। কিন্তু দোকান মালিক তার কথায় সন্তুষ্ট না হয়ে পলিথিন খুললে তাতে একটি লাশ দেখতে পাওয়া যায়। লাশটি ওই গাড়ির হেলপার সুজন(২৪) এর। পরে পুলিশে খবর দিলে লাশ উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের মর্গে পাঠানো হয় এবং গ্রেফতার করা হয় ড্রাইভার মিজানকে। মিজান রংপুরের মিঠাপুকুর উপজেলা ছোট মির্জাপুর গ্রামের বাকি মিয়ার পুত্র।

পুলিশ জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ড্রাইভার মিজানুর জানিয়েছে, নারায়নগঞ্জ থেকে রংপুরের মুলাটোল আলিয়া মাদরাসার কর্নারে গাড়ি থামিয়ে সুজনকে ১০০ টাকা দেয় খাবারের জন্য। কিন্তু সুজন ট্রাকের নীচে পলিথিন বিছিয়ে শুয়ে পরে সেটা সে দেখতে পায় নি। কিছুক্ষণ পর ট্রাক রায়হানা ট্রেডার্সের সামনে আনলোড করার জন্য নিয়ে যেতে গাড়ি স্ট্যার্ট দিলে সেখানেই তার মাথা থেতলে গিয়ে মারা যায়। তরিঘরি করে সে পলিথিনে মুড়িয়ে লাশটি ট্রাকে উঠায়। লাশটি গুম করার জন্য ড্রাইভার তাৎক্ষণিকভাবে একটি পলিথিনে মুড়িয়ে ট্রাকে উঠিয়ে রাখে।

পুলিশের এসআই সুদীপ্ত শাহীন জানান, ট্রাক ড্রাইভারের জবানবন্দি যাছাবাছাই করা হচ্ছে। ট্রাকের মালিককে ফোন দেয়া হয়েছে। ওই ট্রাকটির তিনজন হেলপার থাকে। মৃত হেলপারের পরিবার পরিজনকে খবর দেয়া হয়েছে লাশ আইডেন্টিফাই করার জন্য।

কোতয়ালী থানার অফিসার ইনচার্জ এবিএম জাহিদুল ইসলাম জানান,  লাশ পোস্ট মোর্টেমের পর জানা যাবে আসলে কতক্ষন আগে তাকে হত্যা করা হয়েছে। গ্রেফতার ড্রাইভারের কথা সঠিক কিনা। এ ব্যপারে অন্য কেউ জড়িত আছে কিনা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*