Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে তিন কলেজের শিক্ষার্থীদের সবাই ফেল করেছেন

রংপুরে তিন কলেজের শিক্ষার্থীদের সবাই ফেল করেছেন

বিশেষ প্রতিনিধি:
দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডে এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে তিনটি শিক্ষা প্রতিষ্ঠান থেকে কেউ পাস করেনি। এসব শিক্ষা প্রতিষ্ঠানের সব শিক্ষার্থী ফেল করেছে।
শিক্ষা প্রিতিষ্ঠানগুলো হলো- রংপুর পীরগাছা উপজেলার তাম্বুলপুর কলেজ, পীরগঞ্জ উপজেলার মহিয়সী বেগম রোকেয়া কলেজ এবং মিঠাপুকুর উপজেলার মির্জাপুর আদর্শ স্কুল অ্যান্ড কলেজ।
দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক তোফাজ্জুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, রংপুর জেলার ৩টি প্রতিষ্ঠানের কোনো শিক্ষার্থী পাস করেনি। তারা সবাই ফেল করেছে।
এদিকে এমন ফল বিপর্যয়ে ভেঙ্গে পড়েছেন শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর পরীক্ষার্থী ও তাদের অভিভাবকরা। মিডিয়ার কাছে মুখ খুলছেন না শিক্ষা প্রতিষ্ঠান প্রধানরা।
এছাড়াও দিনাজপুর শিক্ষাবোর্ডে আরো ১৩টি শিক্ষাপ্রতিষ্ঠানে কোন পাস নেই। এগুলোর মধ্যে রয়েছে-গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার জুমারবাড়ী মহিলা কলেজ, কামলার পাড়া কলেজ, সুন্দর গঞ্জ উপজেলার শোভাগঞ্জ মহিলা মডেল কলেজ, নীলফামারী সদর উপজেলার রামগঞ্জ কলেজ, কুড়িগ্রাম উলিপুরের থেতরাই এ জে কলেজ, ভূরুঙ্গামারী উপজেলার দোল ডাঙ্গা স্কুল অ্যান্ড কলেজ, লালমনিরহাট আদিদমারী উপজেলার কুমরিরহাট এস সি স্কুল অ্যান্ড কলেজ, নামুরী হাই স্কুল অ্যান্ড কলেজ, মহিষাহার স্কুল অ্যান্ড কলেজ, কালিগঞ্জ উপজেলার বারাজান নয়া কলেজ, ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার রত্নাই বগুলাবাড়ী স্কুল অ্যান্ড কলেজ, পীরগঞ্জ উপজেলার পীরগঞ্জ কলেজিয়েট স্কুল অ্যান্ড কলেজ ও দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বেপারী তলা আদর্শ কলেজ।


্হ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*