Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে নগরীতে ছাত্রীকে উত্যক্তের অভিযোগে শিক্ষক কারাগারে

রংপুরে নগরীতে ছাত্রীকে উত্যক্তের অভিযোগে শিক্ষক কারাগারে

শাহরিয়ার মিম,রংপুর:
ছাত্রীকে উত্যক্ত করার অভিযোগে রংপুর সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের শিক্ষক আব্দুল হাদীকে (৫৭) গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে ওই শিক্ষাপ্রতিষ্টানের এক ছাত্রীকে উত্যক্ত ও তার মোবাইলে অশ্লীল ও কুরুচিপূর্ণ ক্ষুদেবার্তা পাঠানোর অভিযোগে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়। গতকাল বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
মামলার এজাহার ও পুলিশ সূত্রে জানা গেছে, রংপুর নগরীর জলকর এলাকার সরকারি রংপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে ইলেক্ট্রিক সর্ট কোর্সের ওই শিক্ষার্থকে ইলেক্ট্রিক্যাল শাখার প্রশিক্ষক আব্দুল হাদী প্রায়ই তার মোবাইলে মিসকল দিত। এক পর্যায়ে তিনি ওই শিক্ষার্থীর মোবাইলে একাধিকবার অশ্লীল ও কুরুচিপূর্ণ ক্ষুদেবার্তা পাঠান। শিক্ষার্থীর কাজ থেকে কোনো সাড়া না পাওয়ায় তাকে ক্যাম্পাসেই বিভিন্নভাবে উত্যক্ত করতেন। গত ১৮ অক্টোবর সে বাদি হয়ে শিক্ষক হাদীকে আসামী করে কোতোয়ালী থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলা করেন।
মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক(এসআই) খন্দকার মহিব্বুল ইসলাম বলেন, বাদির মোবাইলে পাঠানে অশ্লীল ও কুরুচিপূর্ণ ক্ষুদেবার্তা শিক্ষক আব্দুল হাদীই তার মোবাইল থেকে পাঠাতেন বলে তদন্তে প্রমাণিত হয়েছে। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদেও হাদী তা স্বীকারও করেছেন। কোতোয়ালী থানার ওসি বাবুল মিঞা ঘটনার সথ্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*