Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুরে নিজের ভোট দিলেন আ.লীগ প্রার্থী ঝন্টু

রংপুরে নিজের ভোট দিলেন আ.লীগ প্রার্থী ঝন্টু

শাহরিয়ার মিম ও সংকেত:
রংপুর সিটি করপোরেশন (রসিক) নির্বাচনের ভোটগ্রহণ বৃহস্পতিবার সকাল ৮টায় শুরু হয়েছে। এখন পর্যন্ত অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

এদিকে নির্বাচনে ভোট দিয়েছেন সদ্য সাবেক মেয়র ও আওয়ামী লীগের প্রার্থী সরফুদ্দিন আহমেদ ঝন্টু এবং বিএনপি মেয়র প্রার্থী কাওসার জামান বাবলা। নিজ নিজ কেন্দ্রে তারা ভোটাধিকার প্রয়োগ করেন।

এর মধ্যে বিএনপি প্রার্থী নিজ এলাকার দেওয়ান টুলি সরকারি বিদ্যালয়ের কেন্দ্রে ভোট দিয়েছেন। তিনি সকাল ৯টার দিকে ২৯নং ওয়ার্ডের ওই কেন্দ্রে ভোট প্রদান করেন। ভোট দিয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বাবলা বলেছেন, এখন পর্যন্ত পরিবেশ ভালো আছে। যদি পরিবেশ বিশৃঙ্খলাকর না হলে বর্জন নয়, শেষ পর্যন্ত নির্বাচনে লড়ে যাবো।

আর, আওয়ামী লীগের মেয়র প্রার্থী সরফুদ্দিন আহম্মেদ ঝন্টু ভোট দেন সকাল ৯টা ২০মিনিটে তার নির্বাচনী এলাকার ২৪নং ওয়ার্ডের ছালেমা উচ্চ বালিকা বিদ্যালয় কেন্দ্রে।

এদিকে, জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফা শেষ খবর পাওয়া পর্যন্ত ভোট দেননি। তবে, ২১নং ওয়ার্ডের আলম নগর সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তিনি ভোট প্রদান করবেন বলে দলীয় সূত্রে জানা গেছে।
এছাড়া, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ রংপুরে অবস্থান করছেন রসিক নির্বাচনে ভোট দেয়ার জন্য। তিনি সকাল ১০টা থেকে ১১টার মধ্যে সেন পাড়ার শিশু মংগল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ভোট দেবেন। এই কেন্দ্রটি ২১নং ওয়ার্ডে পড়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টির নেতা আবদুর রাজ্জাক।
রংপুরের এ নির্বাচনে ৩৩টি ওয়ার্ডের মধ্যে একটিতে ইভিএমে ভোটগ্রহণ করা হচ্ছে।
প্রসঙ্গত, বৃহস্পতিবার প্রথমবারের মতো দলীয় প্রতীকে অনুষ্ঠিত হতে যাচ্ছে রসিক নির্বাচন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*