Tuesday , September 25 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে বিএনপির প্রার্থী কে, পাঁচ নাম কেন্দ্রে

রংপুরে বিএনপির প্রার্থী কে, পাঁচ নাম কেন্দ্রে

মহানগর প্রতিনিধি:

আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ চারটি রাজনৈতিক দল রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী মনোনয়ন দিলেও এখনো প্রার্থী মনোনয়ন দিতে পারেনি বিএনপি।

প্রচারণায় থাকা পাঁচজন মনোনয়নপ্রত্যাশীর মধ্যে কে হবেন ধানের শীষ প্রতীকধারী তা স্পষ্ট করে বলতে পারছেন না দলটির স্থানীয় নেতারা। তবে মনোনয়নপ্রত্যাশী পাঁচজনের নাম বুধবার রাতে কেন্দ্রে পাঠানো হয়েছে বলে নেতারা জানিয়েছেন।

দলীয় সূত্রে জানা গেছে, একক প্রার্থী ঠিক করতে মঙ্গলবার রাতে নগরের গ্র্যান্ড হোটেল মোড়ের দলীয় কার্যালয়ে জেলা ও মহানগর বিএনপির নেতারা বৈঠক করেন। বৈঠকে দীর্ঘ আলোচনার পরও একক প্রার্থী নির্ধারণ করা সম্ভব না হওয়ায় পাঁচ নেতার নাম কেন্দ্রে পাঠানো হয়।

তারা হলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক রইচ আহমেদ, মহানগর বিএনপির সহসভাপতি কাওসার জামান বাবলা, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম মিজু, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম ও জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু।
মহানগর বিএনপির সভাপতি মোজাফফর হোসেন বলেন, বৈঠকে একক প্রার্থী নির্ধারণ করা সম্ভর না হওয়ায় পাঁচজনের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে। কেন্দ্র যাকে মনোনয়ন দেবে নেতা-কর্মীরা তার পক্ষেই কাজ করবেন। একই কথা বলেন মনোনয়নপ্রত্যাশী শহীদুল ইসলাম মিজু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*