Wednesday , September 26 2018
Home / জাতীয় / রংপুরে যুবদলের ২ নেতা কারাগারে

রংপুরে যুবদলের ২ নেতা কারাগারে

রংপুর মহানগর প্রতিনিধি: রংপুরে বিস্ফোরক ও নাশকতা মামলায় রংপুর জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি তারেক হাসান সোহাগ ও জেলা যুবদলের সাবেক সদস্য সজিব নামের দুই যুবদল নেতাকে কারাগারে পাঠিয়েছে আদালত।

সোমবার (২৯ জানুয়ারি) দুপুরে রংপুরের জেলা ও দায়রা জজ আদালতে তারা হাজির হয়ে জামিনের আবেদন জানালে আদালতের বিচারক আলীম আলম রাজি তাদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। যুবদলের এই দুই নেতার নামে বিএনপির ডাকে নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে অবরোধ হরতাল চলাকালে নাশকতা সৃষ্টির অভিযোগে বিস্ফোরক আইনে একাধিক মামলা রয়েছে।

এদিকে যুবদল নেতা তারেক হাসান সোহাগ ও সজিবকে কারাগারে পাঠানোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তাদের মুক্তির দাবি করে রংপুর মহানগর বিএনপির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সামসুজ্জমান সামু, প্রতিষ্ঠাতা সাংগঠনিক সম্পাদক ও যুবদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান লাকু, জেলা যুবদল সভাপতি নাজমুল আলম নাজু, সেক্রেটারি সামসুল হক ঝন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান জেমস, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শহিদসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*