Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে রিপোর্টস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

রংপুরে রিপোর্টস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

রংপুর সিটি করপোরেশনের উন্নয়নে কোন রকমের দুর্নীতি ও অনিয়ম হলে, তা কোনভাবেই  ছাড় দেয়া হবে না বলে জানিয়েছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। তিনি সাংবাদিকদের প্রতি ইঙ্গিত করে বলেন, আমি উন্নয়ন চাই, আপনারাও চান। সিটির উন্নয়নে আমার কোন কাজে ভুল হলে আমাকে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিন। আমি কাউকেই ছাড় দেব না। শুক্রবার (১ জুন) সন্ধ্যায় রংপুর চেম্বার মিলনায়তনে রিপোর্টার্স ক্লাব আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন। 

ক্লাবের সভাপতি আব্দুল হালিম আনছারীর সভপতিত্বে আলোচনা অনুষ্ঠান প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন রংপুর ২ আসনের সংসদ সদস্য  আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক। তিনি বলেন, রমজানের পবিত্রতায় যেভাবে আমরা নিজেদেরকে সত্য ও সুন্দরের জন্য তুলে ধরি। তা যেন রমজান শেষেও আমাদের কাজে কর্মে থাকে। তবেই সবার সৌহাদ্য ও সম্প্রীতিতে বাংলাদেশ বঙ্গবন্ধুর কাঙ্খিত স্বপ্ন পুরণে আরো এগিয়ে যাবে। এসময় তিনি রংপুরের উন্নয়নে সাংবাদিকদের অগ্রণী ভুমিকা রাখার জন্য আহ্বান জানান।

অনুষ্ঠানে রিপোর্টার্স ক্লাবের কোষাধ্যক্ষ ফরহাদুজ্জামান ফারুক এর সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট হাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) আবু মারুফ, মহানগর আওয়ামী লীগের সভাপতি সাফিউর রহমান সফি, মহানগর বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেন, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, সমাজ সেবক ও চিকিৎসক আখতার হোসেন বাদল প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মাওলা, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, জেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও কাবিকের সাবেক ভিপি আলাউদ্দিন মিয়া, শিল্পপতি ও জাপা নেতা মোস্তফা সেলিম বেঙ্গল, বেগম রোকেয়া বিশ^বিদ্যালয় শিক্ষক সমিতির গাজী মাজহারুল আনোয়ার, সাধারণ সম্পাদক তাবিউর রহমান, তরুণ সংগঠক ও উদ্যোক্তা বাংলার চোখের প্রতিষ্ঠঅতা চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, মাছরাঙ্গা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার রফিকুল ইসলাম সরকার, এটিএন বাংলা ও এটিএন নিউজের স্টাফ রিপোর্টার মাহাবুবুল ইসলাম, বৈশাখী টিভির রংপুর প্রতিনিধি আফতাব হোসেন, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শাহ বায়েজিদ আহমেদ, বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রিপন, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি সালেকুজ্জামান সালেক, রংপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব রহমান হাবু, দৈনিক যুগের আলোর বার্তা সম্পাদক আবু তালেব, দৈনিক মায়াবাজারের নির্বাহী সম্পাদক স্বপন মিঞাজী, দৈনিক নতুন স্বপ্নের নির্বাহী সম্পাদক মোহাম্মদ নুরুজ্জামান, এসএ টিভির স্টাফ রিপোর্টার রেজাউল ইসলাম বাবু, যমুনা টিভির রংপুর প্রতিনিধি ইসমাইল হোসেন প্রিন্স, আলোকিত বাংলাদেশের রংপুর প্রতিনিধি আব্দুর রহমান মিন্টু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক রমজান আলী তুহিন, জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান সিদ্দীকি রনি, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন, মহানগর ছাত্রসমাজের সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার আল আমিন সুমনসহ ক্লাবের আজীবন সদস্যবৃন্দ, বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ায় সংবাদকর্মীরা, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে ইফতারের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা ও দোয়া মাহফিল পরিচালনা করেন ধাপ সাতগাড়া কামিল মাদরাসার শিক্ষক মোফাচ্ছির রবিউল ইসলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*