Sunday , July 22 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুরে লাল সবুজ উন্নয়ন সংঘের শাখা উদ্বোধন

রংপুরে লাল সবুজ উন্নয়ন সংঘের শাখা উদ্বোধন

প্রেস বিজ্ঞপ্তি:
অাজ বুধবার সকাল ১০ঘটিকায় রংপুর পুলিশ কমিউনিটি হলরুমে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে পুলিশ প্রশাসনের সাথে শিক্ষার্থীদের মত বিনিময় সভা ও রংপুর লাল সবুজ উন্নয়ন সংঘের শাখা উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জ ডিঅাইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম, পিপিএম। লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল এর সঞ্চালনায় রংপুর জেলার পুলিশ সুপার শ্রদ্ধেয় মোঃ মিজানুর রহমান পিপিএম এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রংপুর রেঞ্জ অতিরিক্ত ডিঅাইজি মোঃ মঞ্জুরুল ইসলাম কবির পিপিএম বার, ও রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. কে এম জালাল উদ্দিন।
অনুষ্ঠানে শিক্ষার্থীরা মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহকে লাল কার্ড প্রর্দশন করেন। শিক্ষার্থীরা পুলিশ প্রশাসনের কাছে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ বন্ধ ও সমস্যা সমাধানে পুলিশ প্রশাসনের কাছে প্রশ্ন করেন। প্রধান অতিথি ডিআইজি খন্দকার গোলাম ফারুক ও অন্যান্য অতিথিরা শিক্ষার্থীদের প্রশ্নের উওর দেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর রেঞ্জ ডিঅাইজি খন্দকার গোলাম ফারুক বক্তব্যের মাধ্যমে রংপুর লাল সবুজ উন্নয়ন সংঘ শাখার উদ্বোধন করেন।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা কাওসার অালম সোহেল টিফিনের টাকা বাঁচিয়ে রংপুর বিভাগে এসে কয়েকটি জেলায় কাজ করেছে। তিনি বলেন, অামাদের এখনো অনেক কিছু শিখার অাছে। কাওসার তার টিফিনের টাকা বাঁচিয়ে মাদক, ইভটিজিং ও বাল্য বিবাহ প্রতিরোধে কাজ করে অামাদের দেখিয়ে দিয়েছেন। তিনি অারো বলেন লাল সবুজ উন্নয়ন সংঘের কার্যক্রম অামাদের জন্য একটা শিক্ষানীয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লাল সবুজ উন্নয়ন সংঘ রংপুর শাখার সদস্য মৌসুম অাহমেদ, অন্তু দাস, মীর মারুফ, রাফি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*