Wednesday , August 15 2018
Home / বাংলাদেশ / রংপুরে হিন্দুপল্লীতে আগুন দেয়ার ঘটনায় পলাতক আসামী প্রকৌশলী গ্রেফতার

রংপুরে হিন্দুপল্লীতে আগুন দেয়ার ঘটনায় পলাতক আসামী প্রকৌশলী গ্রেফতার

ডেস্ক:
রংপুরের পাগলাপীর ঠাকুরপাড়ায় হিন্দুদের বাড়িঘরে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনার মামলায় পলাতক আসামী প্রকৌশলী ফজলার রহমানকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাজধানী ঢাকার শ্যামলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ফজলার রহমান রংপুর জেলা পরিষদের সহকারী প্রকৌশলী। 

গত ১০ নভেম্বর শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ধর্ম অবমাননাকর  স্ট্যাটাস দেয়ার জেরে রংপুরের পাগলাপীরের ঠাকুরপাড়ায় বিক্ষোভ মিছিল থেকে হিন্দুদের বাড়িঘরে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগ করে বিক্ষুদ্ধ জনতা। এসময় বিক্ষোভকারী-পুলিশের মধ্যে সংঘর্ষে একজন নিহত। আহত অন্তত ২০ জন। 

ওই ঘটনায় পুলিশের দায়েরকৃত মামলায় এজহারভূক্ত আসামী করা হয় ফজলার রহমানকে। ঘটনার পরপরই তিনি আত্মগোপনে চলে যান। শনিবার ২৩ ডিসেম্বর ঢাকা থেকে পুলিশের একটি দল পলাতক ফজলার রহমানকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

ঠাকুরপাড়ার ওই ঘটনায় কোতয়ালী থানায় দায়েরকৃত মামলার তদন্ত কর্মকর্তা এসআই ফেরদৌস জানান, ঠাকুরপাড়ার ঘটনায় ফজলার রহমান নামীয় এজহারভূক্ত আসামী। তিনি দীর্ঘ দিন পলাতক ছিলেন। শনিবার ভোরে তাকে রজধানীর শ্যামলীর একটি বাসা থেকে গ্রেফতার করা হয়েছে। রাতেই তাকে নিয়ে পুলিশের একটি রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। আজ রোববার এ বিষয়ে বিফ্রিং দিবেন পুলিশ সুপার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*