Wednesday , September 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর গঙ্গাচড়ায় নববধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

রংপুর গঙ্গাচড়ায় নববধূর লাশ উদ্ধার, স্বামী পলাতক

মিজানুর রহমান লুলু:

রংপুরের গঙ্গাচড়ায় পরকিয়া সন্দেহে ইনসানা বেগম (১৮) নামে এক কিশোরী গৃহবধুকে শ্বাস রোধ করে হত্যা করেছে তার স্বামী টুটুল মিয়া। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুরে উপজেলার মৌলভীবাজার সংলগ্ন আরাজিনিয়ামত গ্রামে। ইনসানা এবার বুড়িহাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়ে জিপিএ-৫ পেয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

থানা পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রংপুর মহানগরীর গোয়ালু গ্রামের এনতাজ আলীর কিশোরী কন্যা ইনসানার সাথে মাত্র ৬ মাস আগে বিয়ে হয় গঙ্গাচড়া উপজেলার আরাজিনিয়ামত (মৌলভীবাজার) গ্রামের মমতাজ আলীর ছেলে টুটুল মিয়ার সাথে।
বিয়ের পর থেকে টুটুল মিয়ার সন্দেহ করতেন তার ছোট ভাই জিয়া’র (২৮) সাথে ইনসানার পরকিয়া সম্পর্ক রয়েছে। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া বাঁধে। সোমবার এ বিষয়ে সকালে স্বামী ও স্ত্রীর মধ্যে ঝগড়া বাঁধলে টুটুল ক্ষিপ্ত হয়ে রশি দিয়ে ইনসানার গলায় পেচিয়ে শ্বাস রোধ করে হত্যা করে বাড়ি থেকে পালিয়ে যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় নিহত ইনসানা’র পিতা এনতাজ আলী বাদী হয়ে গঙ্গাচড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ মশিউর রহমান বলেন, লাশের ময়না তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*