Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর গঙ্গাচড়ায় সাংবাদিককে পিটিয়ে আহত করলেন আ.লীগ নেতা

রংপুর গঙ্গাচড়ায় সাংবাদিককে পিটিয়ে আহত করলেন আ.লীগ নেতা

গঙ্গাচড়া (রংপুর) প্রতিনিধি:
 রংপুরের গঙ্গাচড়ায় অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে স্থানীয় এক সাংবাদিককে পিটিয়ে আহত করেছেন আওয়ামী লীগের এক নেতা ও তার সাঙ্গপাঙ্গরা। আহত সাংবাদিক থানায় এজাহার দাখিল করেছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আহত সাংবাদিক। ঘটনাটি ঘটেছে উত্তর পানাপুকুর গিরিয়ারপাড় এলাকায়। এ ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। তারা দ্রুত অপরাধীকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।

জানা যায়, উপজেলার বড়বিল ইউনিয়নের ৮নং ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ওই ওয়ার্ডের ইউপি সদস্য আবুল হোসেন খোকন প্রকল্প সভাপতি হিসেবে উত্তর পানাপুকুর গিরিয়ারপাড় এলাকায় নুর ইসলামের বাড়ি সংলগ্ন রাস্তায় একটি কালভার্ট নির্মাণের কাজ শুরু করে। কালভার্ট নির্মাণে নিম্নমানের বালু, পুরাতন ইটের খোয়া দিয়ে রড ছাড়া ঢালাইয়ের কাজের অনিয়মের সংবাদ স্থানীয় ব্যক্তিবর্গের মাধ্যমে পেয়ে প্রেসক্লাব গঙ্গাচড়ার সাধারণ সম্পাদক ও দৈনিক মায়াবাজার, আমার সংবাদের প্রতিনিধি বাবুল মিয়া গতকাল সকাল ১১টায় সংবাদ সংগ্রহের জন্য কালভার্ট নির্মাণের স্থানে যায়। সেখানে কালভার্ট নির্মাণের দায়িত্বে থাকা প্রকল্প সভাপতি খোকন ও তার সাঙ্গপাঙ্গারা সাংবাদিক বাবুলকে দেখতে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এক পর্যায়ে তারা বাবুল কে মারপিট করে মাটিতে ফেলিয়ে দিয়ে গলা চেপে ধরে খোকন। তারা বাবুলের ব্যবহৃত ক্যামেরা, মোবাইল, নগদ টাকা ছিনিয়ে নেয় এবং ব্যবহৃত মোটর সাইকেলটি ভাংচুর করে। স্থানীয় লোকজন সাংবাদিক বাবুলকে উদ্ধার করে গঙ্গাচড়া হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করায়।

কালভার্ট নির্মাণের দায়িত্বে থাকা উপ-সহকারী প্রকৌশলী মাসুদার রহমান ও ইউপি চেয়ারম্যান আফজালুল হক রাজু জানান, কালভার্ট নির্মাণে অনিয়মের সত্যতা পাওয়ায় নির্মাণ কাজ বন্ধ করে দেওয়া হয়েছে। এদিকে দুর্নীতিবাজ আবুল হোসেন খোকনের শাস্তির দাবিতে স্থানীয় জনসাধারণ বিক্ষোভ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*