Monday , June 18 2018
Home / বাংলাদেশ / রংপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচী

রংপুর জেলা ছাত্রদলের বিক্ষোভ কর্মসূচী

[রংপুর জেলা ছাত্রদলের পূর্ব নির্ধারিত কর্মসূচী মোতাবেক দলীয় কার্য্যালয় থেকে বিক্ষোভ মিছিল হওয়ার কথা থাকলেও সকাল থেকে পুলিশ প্রশাসন কার্য্যালয় ঘিরে রাখায় এবং কর্মসূচী পালনে নিষেধাজ্ঞা জারি করায় শহরের ম্যাকের মোড়ের রাস্তায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে জেলা ছাত্রদলের নেতাকর্মীরা।

বি এন পি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র নামে মিথ্যা মামলায় চার্জশীট এবং রংপুরের কৃতি সন্তান, বি এন পি’র যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর বি এন পি’র সংগ্রামী সদস্য সচিব জননেতা হাবীব উন নবী খান সোহেল কে পুনরায় জেলগেট থেকে গ্রেফতারের প্রতিবাদে ছাত্রনেতা ইমরান খান সুজনের নেতৃত্বে জেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়।

উক্ত পথসভায় বক্তব্য রাখেন ছাত্রনেতা রকেট, জাহিদ, রিপন, আলামিন, লিমন সহ প্রমূখ।

এদিকে একই কর্মসূচী দুপুরে কারমাইকেল বিশ্বঃকলেজ ছাত্রদল ক্যাম্পাসে পালন করে। কাবিক ছাত্রনেতা মোঃ রবিউল ইসলামের নেতৃত্বে এক বিক্ষোভ মিছিল দলীয় টেন্ড থেকে বের হয়ে ক্যাম্পাস প্রদক্ষিন করে এক প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ছাত্রনেতা মোঃ আবু হাসনাত লেলিন, মোঃ গোলাম কিবরিয়া লেলিন, মাহফুজ উল আলম মীম,অনিক, মাসুদ,কমল,ছনি, মনির,রনি, সুজন, মাসুম, মারুফ,রাজু, রেহান, সুজন, সহ অনেকে। খবর-বিজ্ঞপ্তি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*