Monday , August 20 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর তারাগঞ্জে দুম্বার মাংস বিতরণে অনিয়মের অভিযোগ

রংপুর তারাগঞ্জে দুম্বার মাংস বিতরণে অনিয়মের অভিযোগ

সুমন আহমেদ,তারাগঞ্জ (রংপুর) :
রংপুরের তারাগঞ্জ উপজেলায় দুম্বার মাংস বিতরণে অনিয়মের অভিযোগ উঠেছে। উপজেলা পিআইও অফিস সুত্রে জানা গেছে, সৌদি আরব কর্তৃক দুম্বার মাংস এবারে তারাগঞ্জ উপজেলার জন্য জেলা ত্রাণ ও পূর্ণবাসন অফিস থেকে ৮৬ প্যাকেট বরাদ্দ দিয়েছে। অত্র উপজেলার দূস্থ ও অসহায় এবং এতিমদের জন্য বরাদ্দ এ দুম্বার মাংস কিন্তুদুস্থের মাংস সুস্থ খায়। তবে স্থানীয় জনমতে দুম্বার মাংস বিতরণে নানা প্রশ্ন ও অনিয়মের অভিযোগ উঠেছে।

জানা গেছে, অত্র উপজেলায় এতিম ও দুস্থদের জন্য দুম্বার মাংস বিতরণের নিয়ম থাকলেও জনপ্রতিনিধি দলীয় নেতাকর্মীর ও উপজেলা ত্রাণ ও পূর্ণবাসন অফিস কর্তৃক বিতরণের অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। দায়িত্বে থাকা অফিসার ও অফিস সহায়করাই বরাদ্দকৃত দুম্বার মাংস অত্র উপজেলার ইউনিয়ন পর্যায়ে নেতাকর্মী ও অফিসের মধ্যে বন্টন করেন।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আতাউর রহমান বলেন, অনিয়মের বিষয়টি শুনেছি এতিম খানাগুলোর খোঁজ-খবর নিলে সঠিক ভাবে আরো জানা যাবে।
এ বিষয়ে উপজেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মিজানুর রহমান বলেন, আমি অফিসিয়াল ভাবে আমার সহকারিকে দায়িত্ব দিয়ে দুম্বার মাংস বিতরণ করেছি। এক্ষেত্রে কোন অনিয়ম হয়ে থাকলে আমার জানা নেই।
উপজেলা নির্বাহী অফিসার জিলুফা সুলতানা বলেন, এবারে উপজেলা ত্রাণ ও পূর্ণবাসন অফিস থেকে নিজেরাই বিতরণ করেছে। তবে দুম্বার মাংস দুস্থ ও এতিমখানার অসহায়দের জন্য বরাদ্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*