Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর নগরীতে শিয়ালে কামড়ে আহত ১৫

রংপুর নগরীতে শিয়ালে কামড়ে আহত ১৫

received_309174282760316

স্টাফ রিপোর্টার: রংপুর মহানগরীর মর্ডান শেখপাড়া এলাকায শিয়ালের কামড়ে নারী পুরুষসহ ১৫ জন গুরুতর আহত হয়েছে। ঘটনাটি বুধবার বিকেলে ঘটছে। স্থানীয়রা আহতদের উদ্দার করে রংপুর মেডিকেল করেজ হাসপাতাল ও সদর হাসপাতালে ভর্তি করে। হঠাৎ দিনে দুপুরে শিয়ালের বেপড়োয়া আচরণে সাধারন মানুষ জনের মাঝে আতংক দেখা দিয়েছে।

এলাকাবাসী জানায়, বুধবার বিকেলে হঠাৎ করে স্থানীয় শেখপাড়া কবরস্থান থেকে একটি শিয়াল বের হয়ে আরজু নামের এক শিশুর উপর আক্রমণ করে। শিশুটির চিৎকারে তার বাবা বাবু মিয়া এগিয়ে এলে তার উপর আক্রমণ করে। এসময় স্থানীয় ইদ্রিস আলী, হারুন ,আপেল, জয়নাল, আব্দুর রাজ্জাক, মান্নান, আনোয়ার, মোস্তফাসহ কয়েকজন নারী পুরুষ, শিশুকে আক্রমন করে।

স্থানীয় শেখপাড়ার কাপড় ব্যবসায়ী রোমন মিয়া জানায়, বুধবার বিকেল ৪ টার দিকে স্থানীয় শেখপাড়া কবরস্থান থেকে একটি শিয়াল বের হয়ে গ্রামের মানুষদের ুউপর আক্রমণ করতে থাকে। এতে প্রায় ১৫ জনের মতো নারী শিশু ও পুরুষ আহত হয়। এলাকাবাসী বেপরোয়া শিয়ালটি পিটিয়ে মারে। আমরা বর্তমানে আতংকে আছি। ঘটনার পর থেকে শিয়াল আতংকে নারী শিশুরা ঘর থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছে।

এদিকে ঘটনার পর রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আবুল কাশেম, মহিলা কাউন্সিলর নাজমুন নাহার নাজমা ও স্থানীয় ৩১ নং ওয়ার্ডেও কাউন্সিলর আকতারুজ্জামান ভুট্রু এলাকার পরিদর্শন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*