Wednesday , August 15 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর প্রেসক্লাবের নবনির্বাচিতদের কার্যকরী পরিষদের দায়িত্ব গ্রহণ

রংপুর প্রেসক্লাবের নবনির্বাচিতদের কার্যকরী পরিষদের দায়িত্ব গ্রহণ

বিজ্ঞপ্তি: রংপুর প্রেসক্লাবের ২০১৭-২০১৯ মেয়াদের নবনির্বাচিত কার্যকরী পরিষদের দায়িত্ব গ্রহন উপলক্ষে সোমবার সাধারন সভা প্রেসক্লাবে অনুষ্ঠিত হয় প্রেসক্লাবের সভাপতি সদরুল আলম দুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভার শুরুতে মরহুম সাংবাদিকদের রূহের মাগফিরাত কামনা ও অসুস্থ সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক ও মুক্তিযোদ্ধা আলী-আশরাফের রোগ মুক্তি কামনা করা হয়।

সভায় অন্যান্য মধ্যে নবনির্বাচিত সাধারন সম্পাদক রশীদ বাবু ,সহ সভাপতি: রফিকুল ইসলাম সরকার, আব্দুর রহমান মিন্টু যুগ্ম সম্পাদক: খন্দকার মোস্তফা সরওয়ার অনু কোষাধ্যক্ষ সুশান্ত ভৌমিক, ক্রীড়া সম্পাদক: সাজ্জাদ হোসেন বাপ্পী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল মৃধা, দপ্তর ও যোগাযোগ সম্পাদক: সিদ্দিকুর রহমান কার্যকরী সদস্য: জাকির হোসেন, আব্দুর রউফ সরকার, জয়নাল আবেদীন , মানিক সরকার মানিক সাবেক যুগ্ম সম্পাদক জাভেদ ইকবাল,মেরিনা লাভলী , মোনাব্বর হোসেন মনা,সাইফুল ইসলাম বক্তব্য রাখেন ।

পরে বিদায়ী যুগ্ম সম্পাদক জাভেদ ইকবাল নবনির্বাচিত সম্পাদক: রশীদ বাবু কাছে ২০১৫-২০১৭ মেয়াদের কার্যক্রমের দলিল পত্রাদী ও সম্পদের তালিকা হস্তান্তর করেন। এবং নবনির্বাচিত কমিটি কার্যকরী পরিষদ আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব গ্রহণ করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*