Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ কমিটি স্থগিত করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ

বেরোবি প্রতিনিধি : বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি স্থগিত করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। শনিবার (৪ মার্চ) এ কমিটির স্থগিতাদেশ দেওয়া হয়।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন কমিটি স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শনিবার সকাল ও সন্ধ্যায় স্থানীয়দের সাথে ছাত্রলীগ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় কেন্দ্রীয় কমিটি এ সিদ্ধান্ত নেয়।

তবে এ ব্যাপারে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের একনেতা নাম প্রকাশ না করার শর্তে জানান, যদি এই কারণে কমিটি স্থগিত করে দেয় তবে সেটা উচিত হয়নি। কারণ, স্থানীয় কিছু লোক আমাদের উপর আক্রমণ করেছে। আমাদের গেট, এমনকি প্রধানমন্ত্রীর ছবিতে আগুন দিয়ে জালিয়ে দিয়েছে। বিষয়টি কেন্দ্র পর্যবেক্ষণ করবেন বলে আশা করছি।

এর আগে শনিবার সকালে চাঁদাবাজি ও দোকান ভাংচুরের ঘটনায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মেহেদি হাসান শিশিরসহ ৪/৫ জনের নামে কোতয়ালি মামলা করে দোকানের মালিক।

কোতয়ালি থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এবিএম জাহিদুল ইসলাম জানান, ছাত্রলীগের সভাপতি শনিবার সকাল সাড়ে ৭টার দিকে ওই দোকানের মালিক এবং পার্কের মোড় দোকান মালিক সমিতির আহ্বায়ক ও লিফা ফাস্ট ফুড এ্যান্ড কনফেকশনারির মালিক লাবলুর কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করেন। এতে দোকান মালিক রাজি না হওয়ায় শিশির ক্ষিপ্ত হয়ে তার অনুসারীদের নিয়ে সকাল ১০টার দিকে দোকানে গিয়ে ভাঙচুর ও লুটপাট চালায়। এতে দোকানে রাখা চারটি ফ্রিজসহ বিভিন্ন মালামাল ক্ষতিগ্রস্ত হয়।

অভিযোগ অস্বীকার করে শিশির বলেন, আমাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হচ্ছে। ওই ব্যবসায়ীর সঙ্গে একজন সাধারণ ছাত্রের কথা কাটাকাটি হয়েছে। এখানে ছাত্রলীগের কোনো প্রকার সম্পৃক্ততা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*