Saturday , June 23 2018
Home / বাংলাদেশ / রংপুর মেডিকেলের নিহত কর্মচারী ইউনিয়নের নেতার বাসায় এরশাদ

রংপুর মেডিকেলের নিহত কর্মচারী ইউনিয়নের নেতার বাসায় এরশাদ

screenshot_130

রংপুর অফিস: জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল উন্নয়ন কমিটির সভাপতি আলহাজ্ব হুসেইন মুহম্মদ এরশাদ রোববার বিকেলে কতিপয় চিহ্নিত সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে নিহত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৪র্থ শ্রেণীর কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোখলেছুর রহমানের হাজ্বী পাড়াস্থ বাস ভবনে যান।
তিনি মরহুমের বাস ভবনে পৌছা মাত্রই কান্নায় ভেঙ্গে পরেন নিহতের স্ত্রী ও সন্তানসহ অন্যান্য স্বজনরা।
এ সময় এলাকাবাসী ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের ৪র্থ শ্রেণীর বেশ কিছু কর্মচারীরা ছুটে আসেন এবং হাসপাতালের বিভিন্ন বিষয় অবগত করেন। এরশাদ নিহত মোখলেছুর রহমানের স্ত্রী ও সন্তানদের সান্তনা দেন। তার মৃত্যুতে গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এ সময় এলাবাসী মোখলেছুর রহমান হত্যা মামলা প্রধান আসামীসহ সকল অপরাধীদের গ্রেফতার, দৃষ্ঠান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবী জানিয়ে স্লোগান দেন।
এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও মহানগর আহবায়ক মোস্তাফিজার রহমান মোস্তফা, জাপার কেন্দ্রীয় সদস্য ও ১৫নং ওয়ার্ড কাউন্সিলর শাফিউল ইসলাম শাফি, জেলা জাপা নেতা ও সাবেক কাউন্সিলর আজমল হোসেন লেবু, রংপুর কোতয়ালী থানার ওসি এবিএম জাহিদুল ইসলামসহ অন্যান্যরা।
উল্লেখ্য, গত ৩০ আগষ্ট রাত সাড়ে ৯টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল এলাকায় কতিপয় চিহ্নিত সন্ত্রাসীরা মোখলেছুর রহমানের উপর হামলা চালায়। প্রায় ১০ দিন চিকিৎসাধীন থাকার পর শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*