Sunday , July 22 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর লালব্যাগ চত্বরে সড়ক অবরোধ করে রাখেন কারমাইকেল কলেজের শিক্ষার্থীরা

রংপুর লালব্যাগ চত্বরে সড়ক অবরোধ করে রাখেন কারমাইকেল কলেজের শিক্ষার্থীরা

মো:ইসতিয়াক ফারদিন সজীব,রংপুর:
রংপুর কারমাইকেল কলেজে মাষ্টার্স এর ভর্তি নিয়ে, কলেজ প্রশাসনের ভুল সিদ্ধান্তের কারণে আজ প্রায় ২ ঘন্টা ধরে ঢাকা – রংপুর মহাসড়কের লালবাগ চত্তর অবরোধ করে রাখেন কারমাইকেল কলেজের শিক্ষার্থীরা। দুর্ভোগে শিকার পড়েছিলেন সাধারন রংপুরবাসী।

প্রশাসন ও কলেজ কর্তিৃপক্ষ দীর্ঘ সময় নিশ্চুপ থাকার পরে যখন জনগনের ভোগান্তি সৃষ্টি আরও তিব্র হচ্ছে এবং শিক্ষার্থীরা মহাসড়ক থেকে অবরোধ তুলে নিচ্ছে না, তখন প্রসাশক তাদের সুষ্ট বিচাররের আশ্বাস দেন। পরে শিক্ষার্থীরা অবোরধ তুলে নেন।

কলেজ প্রশাসনের ভুলে কারমাইকেলে মাস্টার্স শেষ পর্ব নিয়মিত ( ২০১৫-২০১৬ ) তে ভর্তি হতে পারছে না ৭ শতাধিক শিক্ষার্থী । জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে মাস্টার্সে ভর্তির ফরম উত্তোলনের শেষ তারিখ ছিল ২৪ সেপ্টেম্বর। আর কারমাইকেল কলেজ প্রশাসন ভতির্র তারিখ নির্ধারণ করে ২৫ সেপ্টেম্বর। ছাত্ররা ভর্তি হতে এসে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে ভর্তি ফরম উত্তোলন করতে না পারায় ভর্তি নিয়ে অনিশ্চয়তায় পড়ে।
ভর্তি বিড়ম্বনায় পড়া বাংলা, গণিত, হিসাব বিজ্ঞান ও ইসলামের ইতিহাস বিভাগের প্রায় ৬-৭ শত শিক্ষার্থী অধ্যক্ষের সাথে দেখা করলে তিনি এর দায়ভার নিতে অস্বীকৃতি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*