Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর সিটি কর্পোরেশনে ডিজিটাল অ্যাটেনডেন্স মনিটরিং সিষ্টেম চালু

রংপুর সিটি কর্পোরেশনে ডিজিটাল অ্যাটেনডেন্স মনিটরিং সিষ্টেম চালু

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র বীরমুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু(প্রতিমন্ত্রী) বলেছেন, রংপুর সিটি কর্পোরেশনকে দুর্নীতিমুক্ত করার জন্য যা যা করা দরকার প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহন করা হবে। তিনি রংপুরবাসীকে একটি দুর্নীতিমুক্ত সিটি কর্পোরেশন উপহার দেয়ার ঘোষনা দেন।

মঙ্গলবার রংপুর সিটি কর্পোরেশনের সভা কক্ষে ডিজিটাল অ্যাটেনডেন্স মনিটরিং সিষ্টেম এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন ।

রসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা আকতার হোসেন আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে ডিজিটাল উপস্থিতি যন্ত্র নিয়ে বিস্তারিত তুলে ধরেন রসিকের প্রোগামার একেএম আহসান ফরিদ অনুষ্ঠানে অনান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাননীয় মেয়র মহোদয়ের একান্ত সচিব রাশেদুল ইসলাম, রসিকের তত্ত্বাবধায়ক প্রকৌশলী এমদাদ হোসেন, রসিকের নির্বাহী প্রকৌশলী আজম আলী সহ রংপুর সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলর ও সিটি কর্পোরেশনের সকল কর্মকর্তাবৃন্দ ।

মেয়র বলেন, রংপুর সিটি কর্পোরেশনের সম্পদ জনগনের তাই যে কোন মূল্যেই হোক এই সম্পদকে রক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, ডিজিটাল উপস্থিতি যন্ত্র বসিয়ে আমরা রংপুর ডিজিটাল সিটি কর্পোরেশনে বির্নিমানে আরো একধাপ এগিয়ে গেলাম।

এর আগে তিনি রসিক সভা কক্ষে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে নিত্যপন্য বাজার স্থিতিশীল রাখা সহ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনে এলাকায় সুনিদিষ্ট স্থানে গরু জবাই ও দ্রুত বর্জ্য অপসারণ করার লক্ষে এক সভায় বক্তব্য রাখেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*