Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ নং ওয়ার্ডের ২ কাউন্সিলর প্রার্থীর মাঝে হাতাহতি

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ নং ওয়ার্ডের ২ কাউন্সিলর প্রার্থীর মাঝে হাতাহতি

মো:ইসতিয়াক ফারদিন সজীব,রংপুর:
রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে ২০ নং ওয়ার্ডের ২ কাউন্সিলর প্রার্থীর মাঝে হাতাহাতির ঘটনা ঘটে। আজ রাত ১০টার দিকে রংপুর সিটি কর্পোরেশন পশ্চিম গুরাতি পাড়া এলাকায় কাউন্সিলর প্রার্থী বহুলুল ইসলাম জেপলিন এবং অপর সাবেক কাউন্সিলর প্রার্থী তৌহিদুল ইসলামের নির্বাচনী প্রচারনা কালে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের হাতাহাতির ঘটনা ঘটে।

এ নিয়ে তৌহিদুল সমর্থকরা তৌহিদুলের নেতৃত্বতে কাউন্সিলর প্রার্থী জেপলিন ও তার সমর্থকদের নামে মামলা দায়ের করার জন্য কোতয়ালী থানা ঘেরাও করে।

এ সময় পরিস্থিত নিয়ন্ত্রনে আনতে থানা পুলিশ তৎপর হয়ে উঠে এবং অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়।। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এ ব্যাপারে কাউন্সিলর প্রার্থী তৌহিদুল ইসলামের ভাই ঈসমাঈল হোসেন সাজু বলেন, জেপলিন এর সমর্থকরা দুই ঘন্টা যাবত পশ্চিম গুরাতি পাড়ায় অবস্থান নেয়।

এ সময় রুকু নামের এক সমর্থক ভোটারদের টাকা বিতরন করছেন। টাকা বিতরন কালে বিষয়টি ফাঁস হয়ে পড়ে। এ ঘটনায় আমরা বাধা দিলে জেপলিন সমর্থকেরা আমাদের উপর চড়াও হয়ে উঠে এবং কাউন্সিলর প্রার্থী জেপলিন এর ভাই লেলিন পিস্তল বের করে।

পরে এলাকাবাসির উপস্থিতিতে জেপলিন সমর্থকরা সটকে পরে বলে অভিযোগ করেন। এদিকে এই ঘটনায় ওয়ার্ড জুড়ে আতঙ্ক ও উদ্বেগ উৎকণ্ঠা শুরু হয়েছে এলাকাবাসির মাঝে। অপর দিকে কাউন্সিলর তৌহিদুলের ছোট ভাই হাজী মারুফ সাংবাদিকদের জানায়, যুবদল নেতা লেলিন ও তার সঙ্গে থাকা অজ্ঞাতনামা সঙ্গীরা হত্যার উদ্দেশ্য গুলি করতে পিস্তল বের করেন।

কিন্তু জনতার রোষানলে তা ব্যর্থ হয়েছে। এই ঘটনায় মামলা দায়ের করার জন্য আমাদের কর্মী সমর্থকরা থানা ঘেরাও করে। তবে কাউন্সিলর প্রার্থী তৌহিদুল ইসলাম সাংবাদিকদের তাৎক্ষনিক কোন প্রতিক্রিয়া ব্যক্ত করেন নাই। এব্যাপারে কাউন্সিলর প্রাথী বহুলুল ইসলাম জেপলিন বলেন,আমার জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ সাজানো নাটক করতে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং সাজানো মিথ্যা মামলা দায়ের এর যড়যন্ত্র অব্যাহত রেখেছে। এব্যাপারে কোতয়ালী থানার ওসি বাবুল মিয়া জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*