Thursday , September 20 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর সিটি নির্বাচনে নগর সন্তান কমিটির মেয়র প্রার্থী সোহরাব হোসেন মামুন

রংপুর সিটি নির্বাচনে নগর সন্তান কমিটির মেয়র প্রার্থী সোহরাব হোসেন মামুন

স্টাফ রিপোর্টার: আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে নগর সন্তান কমিটির ব্যানারে মেয়র প্রার্থী হিসাবে নির্বাচন করবেন তরুণ ব্যক্তিত্ব, ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন মামুন।
নগর সন্তান কমিটি সূত্রে জানাগেছে, রংপুর নগরীকে ডিজিটাল ও নাগরীক বান্ধব নগরী হিসাবে গড়ে তুলতে প্রযুক্তি জ্ঞান সম্পন্ন ব্যক্তির কোন বিকল্প নেই। সেই ধারাবাহিকতায় আগামী প্রজন্মের মানুষদের জন্য একটি পরিকল্পিত ডিজিটাল নগরী গড়ে তুলতে নগর সন্তান কমিটি, রংপুর ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন মামুনকে আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে প্রার্থী হিসাবে সমর্থন দিয়েছে।
এ বিষয়ে নগর সন্তান কমিটি রংপুর এর সভাপতি ইঞ্জিনিয়ার সাঈদ আহমেদ নিশাদ বলেন, রংপুরে যে সকল ব্যক্তিরা আগামী নির্বাচনে প্রার্থীতা করার ঘোষণা দিয়েছে তাদের কথা-বার্তা দেখে মনে হয়নি তারা রংপুরকে একটি ডিজিটাল, নাগরীক বান্ধব নগরী হিসাবে গড়ে তুলতে পারবে। তাই আমরা প্রযুক্তি নির্ভর আধুনিক জনবান্ধব নগরী গড়ে তোলার লক্ষ্যে তারুণ্যের প্রতিক ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন মামুনকে মেয়র প্রার্থী হিসাবে মনোনিত করেছি।
জানতে চাইলে নগর সন্তান কমিটির প্রার্থী ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন মামুন বলেন, ‘রংপুর অঞ্চল পিছিয়ে আছে’ এরকম কথা আর আমরা শুনতে চাই না। এখন সময়ের দাবী, রংপুর কে আধুনিক নগরী হিসাবে গড়ে তোলা। সময়ের সেই চাহিদা মোতাবেক রংপুর নগরীকে একটি জনবান্ধব নগরী হিসাবে গড়ে তুলতে আমরা কাজ করতে চাই। কোন বিশেষ দল বা গোষ্টি নয়, আমরা কাজ করতে চাই নগরীর আপামোর মানুষের জন্য।
তিনি আরও বলেন, নগর পিতা হয়ে সাধারণ মানুষের উপর কর্তৃত্ব দেখানোর দিন আর নেই। নগর সন্তান হয়ে আমি কাজ করতে চাই। এজন্য আমি নগর সন্তান কমিটির মেয়র প্রার্থী হিসাবে সকলের কাছে দোয়া প্রার্থী।
জানাগেছে, খুব শিঘ্রই নগর সন্তান কমিটির প্রার্থী হিসাবে ইঞ্জিনিয়ার সোহরাব হোসেন মামুন তার নির্বাচনী ইশতেহার ঘোষণা করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*