Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / রংপুর সিটি নির্বাচন: বিএনপির মনোনীত প্রার্থী কাওসার জামান বাবলা

রংপুর সিটি নির্বাচন: বিএনপির মনোনীত প্রার্থী কাওসার জামান বাবলা

মো:মিজানুর রহমান লুলু, রংপুর:

রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির প্রার্থী হচ্ছেন কাওসার জামান। তিনি দলের মহানগর কমিটির সহসভাপতি। গত নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি পরাজিত হন।
কাল বুধবার রংপুর সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। দলীয় ভাবে এই নির্বাচন হওয়ায় ইতিমধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও তাদের শরিক জাতীয় পার্টি (জাপা) ইতিমধ্যে মেয়র পদে প্রার্থী মনোনয়ন দিয়েছে।

বিএনপি সূত্র জানায়, স্থানীয় বিএনপি সম্ভাব্য ৫ জন প্রার্থীর নামের একটি তালিকা কেন্দ্রে পাঠায়। সেখান থেকে একজনকে বাছাই করা হয়েছে। মনোনয়ন দৌড়ে কাওসার জামানের পরেই ছিলেন মহানগরের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।
কাওসার জামান গণমাধ্যমকে বলেন, বিএনপি সিটি করপোরেশন নির্বাচনে ভালো করবে। দলের ব্যাপক জনসমর্থন আছে। তিনি বলেন, দল যাকে মনোনয়ন দেবে সেই নির্বাচন করবেন। দল তাঁকে মনোনীত করেছেন এমন খবর জানেন কি না জানতে চাইলে কাওসার বলেন, তাঁকে বিএনপির প্রার্থী হিসেবে মনোনীত করার কথা তিনি শুনছেন। কিন্তু এখন পর্যন্ত আনুষ্ঠানিক কোনো চিঠি তিনি পাননি।
৫ জনের তালিকায় থাকা মহানগর বিএনপির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বলেন, দলের পক্ষ থেকে ৫ জনের নাম কেন্দ্রে পাঠানো হয়েছে। সেখানে তাঁর নামও ছিল। তবে দলের জ্যেষ্ঠ নেতা কাওসার জামানই মনোনয়ন পেয়েছেন বলে তিনি জেনেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*