Monday , June 18 2018
Home / বাংলাদেশ / রসিকের কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেফতার ৭

রসিকের কাউন্সিলর প্রার্থীকে কুপিয়ে জখমের ঘটনায় গ্রেফতার ৭

নিজস্ব প্রতিবেদক রংপুর:
রংপুর সিটি কর্পোরেশন (রসিক) নির্বাচনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মনিরুজ্জামান মাসুদকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে ওই ওয়ার্ডের তালতলা খটখটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় মাসুদকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় সাতজনকে গ্রেফতারের কথা জানিয়েছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে ১০-১২ জনের একটি দল মোটরসাইকেলে করে মাসুদের তালতলা এলাকার বাড়ি সংলগ্ন নার্সারিতে আসেন। পরে দুর্বৃত্তরা অস্ত্রের মুখে মাসুদকে তুলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এলাকা ত্যাগ করেন। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাতেই রমেক হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে তিনি ওই হাসপাতালের ১৯ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এবারের সিটি নির্বাচনে ৫ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে লাটিম মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন মনিরুজ্জামান মাসুদ। ১৯ নম্বর নিউরো সার্জারি ওয়ার্ডের চিকিৎসক আব্দুল মান্নাফ বলেন, মাসুদের মাথায় জখম হয়েছে। এখনও আশঙ্কামুক্ত না।

আহত মাসুদের বোন মরিয়ম বেগম বলেন, নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য বেশ কিছুদিন ধরে মাসুদকে হুমকি দিয়ে আসছিল প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোখলেছুর রহমান তরু ও তার লোকজন। এ ঘটনায় তরু ও তার লোকজনরাই জড়িত।

এ ব্যাপারে মোখলেসুর রহমান তরুর মোবাইল ফোনে কয়েকবার কল দেয়া হলেও তিনি তা ধরেননি।

কোতোয়ালি থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আব্দুল আজিজ বলেন, এ ঘটনায় সাতজনকে গ্রেফতার করা হয়েছে। তরুসহ বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*