Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় এএসআই আহত

রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় এএসআই আহত

রাজশাহী অফিস : রাজশাহীতে মাদক ব্যবসায়ীদের হামলায় পুলিশের উপ-সহকারী পরিদর্শক (এএসআই) শামিউল হক আহত হয়েছেন। গুরুতর আহতাবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) ‍বিকেলে নগরীর খোজাপুর গোরস্থান মোড়ে এ ঘটনা ঘটে। আহত পুলিশ সদস্য শামিউল হক রাজশাহী নগরীর মতিহার থানায় পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতারের দায়িত্বে ছিলেন।

স্থানীয়রা জানিয়েছে, শনিবার বিকেলে এএসআই শামিউল হক নগরীর খোজাপুর এলাকায় পরোয়ানাভুক্ত আসামি গ্রেফতার করতে যান। এ সময় সেখান থাকা মাদক সম্রাট শিমুলের নেতৃত্বে তার সহযোগী কান্দুর ছেলে লুলু, চান্দুর ছেলে বাবু ও নুর ইসলাম তার উপর হামলা চালায়। মাদক ব্যবসায়ীরা ইট ও হাতুড়ি দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে।

এতে শামিউল মাথায় গুরুতর আঘাত পান। পরে পুলিশ তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে এএসআই শামিউলকে দেখতে যান।

রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার আমীর জাফর বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্তদের আটক করতে বিভিন্ন এলাকায় অভিযান চালোনো হচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৮ নং ওয়ার্ডে কর্তব্যরত চিকিৎসক শকুন্তলা বিশ্বাস জানান, পুলিশ সদস্য শামিউল মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। তার সিটিস্ক্যান করা হয়েছে। রিপোর্ট পেলে মাথার ভেতরে কোনো আঘাত রয়েছে কিনা তা বোঝা যাবে। তবে তিনি এখন শঙ্কামুক্ত।rajshahi-police-assult-phot

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*