Monday , June 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / র‌্যাব-১৩ রংপুর কর্তৃক জাল সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র, সরঞ্জামাদিসহ প্রতারক সুরেন্দ্রনাথ শর্মা গ্রেফতার

র‌্যাব-১৩ রংপুর কর্তৃক জাল সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র, সরঞ্জামাদিসহ প্রতারক সুরেন্দ্রনাথ শর্মা গ্রেফতার

প্রেস বিজ্ঞপ্তি

র‌্যাব-১৩, রংপুর কর্তৃক জাল সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র এবং উহা প্রস¹ুতের সরঞ্জামাদিসহ প্রতারক সুরেন্দ্রনাথ শর্মা (৩৭) গ্রেফতার ১।

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, জঙ্গিবাদ দমন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। র‌্যাব শুরু থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণ, অপহরণ চক্রকে সনাক্ত, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে র‌্যাব সার্বক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে থাকে।

২। এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি আভিযানিক দল রংপুর জেলার কোতয়ালী থানাধীন শাপলা-লালবাগ গামী রোডের লালবাগ খামার মোড়স্থ “ফটো প্যালেস ডিজিটাল স্টুডিও এন্ড কালার ল্যাব” এ অভিযান পরিচালনা করে জাল সার্টিফিকেট ও জাল জাতীয় পরিচয়পত্র প্রস—ুতকালে সুরেন্দ্রনাথ শর্মা (৩৭), পিতা-মৃত সুখী শর্মা, সাং-গুপ্তপাড়া, থানা-কোতয়ালী, জেলা-রংপুর’কে গ্রেফতার করে এবং জাল সার্টিফিকেট ও দলিলপত্র প্রস—ুতের সরঞ্জামাদি জব্দ করে। জিজ্ঞাসাবাদে ধৃত সুরেন্দ্রনাথ শর্মা (৩৭) স্বীকার করে যে, জব্দকৃত আলামতসমূহ ব্যবহার করিয়া সে দীর্ঘদিন ধরে প্রতারনামুলকভাবে বিভিন্ন বোর্ড ও বিশ্ববিদ্যালয়ের জাল সার্টিফিকেটসহ মূল্যবান দলিল পত্রাদি প্রস্তুত করে বিক্রি করত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*