Sunday , September 23 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / লালমনিরহাটে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যদের র্যাঙ্ক ব্যাচ প্রদান

লালমনিরহাটে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যদের র্যাঙ্ক ব্যাচ প্রদান

received_363876060623471

এম এ কাহার বকুল;

লালমনিরহাট প্রতিনিধিঃ,

 

আজ লালমনিরহাট জেলার পুলিশের ৮৯ জন পুলিশ সদস্যের পদোন্নতি হয়েছে। তাদের মধ্যে ৬৮ জন কনষ্টেবল থেকে এএসআই এবং ২১জন এএসআই থেকে এসআই পদে পদোন্নতি লাভ করেন। এ উপলক্ষে আজ শুক্রবার দুপুরের দিকে লালমনিরহাট জেলা পুলিশ লাইনস মিলনায়তনে র্যাঙ্ক ব্যাচ পরিধান অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পুলিশ সুপার এসএম রশিদুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পদোন্নতি প্রাপ্ত পুলিশ সদস্যদের র্যাঙ্ক ব্যাচ পরিয়ে দেন।অনুষ্ঠানে পুলিশ সুপার পদোন্নতি প্রাপ্ত পুলিশ অফিসারদের উদ্দ্যেশে বলেন, বর্তমান সরকার দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতি সাভাবিক রাখতে এবং দেশের উন্নয়নের জন্য পুলিশের ব্যপক সুযোগ সুবিধা নিশ্চিত করার পাশাপাশি প্রচুর পদ সৃষ্টি করেছেন। তাই সকলকে আন্তরিক ভাবে দায়িত্ব পালন করতে হবে।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার নাসির উদ্দিন বলেন, পুলিশ কর্মকর্তা-কর্মচারীরা যাদের ভ্যাট-ট্যাক্সে বেতন এবং সরকারী সকল সুবিধা ভোগ করে থাকেন, সেই সব জনগনের নিরাপত্তা দেয়া আমাদের (পুলিশের) নৈতিক দায়িত্ব। তাই যারা পদোন্নতি লাভ করেছেন তারা তাদের নিজ নিজ দায়িত্ব সৎ ভাবে পালন করবেন। র্যাঙ্ক ব্যাচ পরিধানের সাথে প্রত্যেককে রজনীগন্ধ্যা ফুলের স্টিক দিয়ে তাদের বরন করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসির উদ্দিনের সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ইন-সার্ভিস) আব্দুর রহিম, সহকারী পুলিশ সুপার (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান শেষে সকলের ভবিষ্যৎ মঙ্গল ও সুস্থতা কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন, সহকারী পুলিশ সুপার লিজা খাতুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*