Wednesday , August 15 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / লালমনিরহাটে পুলিশ সদস্য অজ্ঞান পার্টির খপ্পরে, হাসপাতালে ভর্তি

লালমনিরহাটে পুলিশ সদস্য অজ্ঞান পার্টির খপ্পরে, হাসপাতালে ভর্তি

lalmonirhat-police-pic-2

লালমনিরহাট প্রতিনিধি॥ অজ্ঞান পার্টির খপ্পরে পরে গোলাম কিবরিয়া(২৫) নামে এক পুলিশ সদস্য হাসপাতালে ভর্তি হয়েছেন।

মঙ্গলবার(৬ডিসেম্বর) রাত সাড়ে ৯টায় লালমনিরহাটের আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

আহত পুলিশ সদস্য রংপুর শহরের পার্কের মোড় এলাকার মকবুল হোসেনের ছেলে। তিনি রংপুর পুলিশ লাইনে কনস্টবল(কং নং-৪৫৫) পদে কর্মরত।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) হরেশ্বর রায় জানান, রংপুর পুলিশ লাইন থেকে গাইবান্ধার গোবিন্দগঞ্জে সাঁঙতাল পল্লীতে অস্থায়ী ক্যাম্পে দায়িরত কনস্টবল গোলাম কিবরিয়া। মঙ্গলবার(৬ডিসেম্বর) বিকেলে গোবিন্দগঞ্জ থেকে ফাইভ স্টার পরিবহনের বুড়িমারী গামি একটি বাসে রংপুর যাচ্ছিলেন।

পথিমধ্যে অজ্ঞান পার্টির খপ্পরে পরে পকেটে থাকা ১২হাজার টাকা ও একটি মোবাইল সের্ট খোয়া যায়। রংপুরে নামা কথা থাকলেও ঘুমে থাকা পুলিশ সদস্য আদিতমারী পর্যন্ত এলে বাসের সুপারভাইজার আদিতমারী বুড়ির বাজারে নেমে দিলে স্থানীয়রা আদিতমারী হাসপাতালে ভর্তি করেন।

সেখানে তার জ্ঞান কিছুটা ফিরে এলে পরিচয় জানতে পারে চিকিৎসকরা। পরে খবর পেয়ে আদিতমারী থানা পুলিশ তার চিকিৎসার খবর নিয়ে রংপুর পুলিশ লাইনে খবর দেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত উপ সহকারী মেডিকেল অফিসার আব্দুস সালাম শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত পুলিশ সদস্যকে উন্নত চিকিৎসার জন্য রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*