Saturday , August 18 2018
Home / বিনোদন / শাকিবকে দেখতে হাসপাতালে বোরকা পরে অপু

শাকিবকে দেখতে হাসপাতালে বোরকা পরে অপু

শাকিব খানকে দেখতে হাসপাতালে ছুটে এসেছেন অপু বিশ্বাস। আজ, (১৩ এপ্রিল) বিকাল ৫টা ৪৫ মিনিটের দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে ভর্তি থাকা শাকিব খানকে দেখতে হাজির হন তিনি।

 বোরকা পরে হাসপাতালের সামনে গাড়ি থেকে নামেন অপু। পরে শাকিব খানের বন্ধু ও প্রযোজক মো. ইকবাল অপুকে নিয়ে শাকিব খান যে কেবিনে ভর্তি আছেন, সেখানে নিয়ে যান।প্রসঙ্গত, এদিন (বৃহস্পতি) দুপুর ১২ টা ৩০ মিনিটে বুকে ব্যথা নিয়ে ওই হাসপাতালে যান শাকিব। তাৎক্ষণিকভাবে তার বিভিন্ন টেস্ট করা হয়।শাকিব খানের বন্ধু প্রযোজক মো. ইকবাল বলেন, ‘শাকিবের অবস্থা ভালো। চিকিৎসকরা বলেছেন, এখন কোনও সমস্যা তারা দেখছেন না। আশা করি, ঝামেলা ছাড়াই বাসায় ফিরতে পারবেন তিনি। তবে শাকিবকে আরও দুই-একদিন হাসপাতালে বিশ্রাম নিতে হতে পারে।’

হাসপাতাল সূত্রে জানা যায়, শাকিব হাসপাতালটির কার্ডিয়াক বিভাগে ভর্তি হয়েছেন। তিনি বিভাগের ৫০৪ নম্বর কক্ষে রয়েছেন। তিনি প্রফেসর আবদুল ওয়াদুদ চৌধুরীর অধীনে চিকিংসাধীন আছেন।চিকিৎসক জানান, রাত দশটা নাগাদ একটি রিপোর্ট এলে শাকিব খানের হাসপাতালে থাকা না থাকার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।এদিকে শাকিব খান অসুস্থ হয়ে পড়ায় গেল তিন দিন ধরে তুমুল আলোচনায় থাকা ‘রংবাজ’ ছবির কাজ ঝুলে যেতে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। কাল শুক্রবার (১৪ এপ্রিল) মহরতের মাধ্যমে এর দৃশ্যধারণ হওয়ার কথা ছিল। ছবিটিতে শাকিবের নায়িকা বুবলী। অপুর সঙ্গে শাকিবের মূলত এই ‘বুবলী’ আর ‘রংবাজ’ ছবিটি নিয়েই যত বিবাদের সূত্রপাত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*