Tuesday , September 25 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / শিশুকে শ্বাসরোধে হত্যার দায়ে মা-ছেলে গ্রেপ্তার

শিশুকে শ্বাসরোধে হত্যার দায়ে মা-ছেলে গ্রেপ্তার

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলায় ইতিমনি নামে ছয় বছরের এক কন্যাশিশুকে শ্বাসরোধে হত্যার পর লাশ গুম করার দায়ে আকাশ মিয়া (১৫) ও তার মা আম্বিয়া বেওয়াকে (৪৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার বিকেলে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের উত্তর ফলগাছা গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা ওই গ্রামের মৃত আব্দুস সামাদ মিয়ার ছেলে ও স্ত্রী।

নিহত ইতিমনি উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের ফলগাছা গ্রামের দেলোয়ার হোসেনের মেয়ে। সে স্থানীয় উত্তর ফলগাছা প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ছিল।

শনিবার বিকেল থেকে শিশু ইতিমনি নিখোঁজ হয়। এরপর রাত ১০টার দিকে বাড়ির পাশের একটি পরিত্যক্ত ডোবা থেকে শিশুটির গলায় প্লাস্টিকের রশি প্যাঁচানো লাশ উদ্ধার করে পুলিশ।

সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান জানান, শিশুটিকে হত্যার দায়ে আকাশকে ও হত্যার পর লাশ গুম করতে সহযোগিতা করায় তার মা আম্বিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আকাশ হত্যার বিষয় স্বীকার করেছে।

তিনি আরো জানান, এ ঘটনায় নিহত শিশুর বাবা বাদী হয়ে আকাশকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন। শিশুটির লাশ সকালে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*