Sunday , August 19 2018
Home / বিনোদন / শুটিংয়ে সরব পূর্ণিমা

শুটিংয়ে সরব পূর্ণিমা

purnima_45836-1

বিনোদন প্রতিবেদক

প্রায় একমাস বিরতীর পর আবারো শুটিংয়ে সরব হলেন জনপ্রিয় অভিনেত্রী পূর্ণিমা। সম্প্রতি ‘দেয়ালের ওপারে’শীর্ষক একটি টেলিছবিতে অভিনয় করেছেন তিনি। এটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি। এ টেলিছবিতে পূর্ণিমার বিপরীতে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার ও জোভান।

’দেয়ালের ওপারে’নাটকে দেখা যাবে – রিনির সংসারজীবনটা একঘেয়ে হয়ে দাঁড়িয়েছে। তাদের তিন বছরের সংসারে একই অনুভূতিতে সকাল-রাত হয়। সবই পুনরাবৃত্তি। এটাকে শূন্য অনুভূতি বললেও ভুল হবে না। রিনির এই চিরচেনা জীবনে হাজির হয় তার সদ্য ভার্সিটিতে ভর্তি হওয়া তরুণ দেবর (জোভান)। যে কিনা তথ্যপ্রযুক্তিতে দক্ষ। তরুণ দেবরটি রিনিকে উৎসাহী করে নতুন কিছু শিখতে, নতুন করে ভাবতে। এভাবেই বদলে যেতে থাকে রিনি।

কিন্তু তার স্বামীর (ইন্তেখাব দিনার) একঘেয়ে জীবনের পরিবর্তন হয় না। এই নিয়েই চলতে থাকে স্বামী-স্ত্রীর মনোমালিন্য। এটি রচনা ও পরিচালনা করেছেন রেদওয়ান রনি। টেলিছবিতে রিনি চরিত্রে অভিনয় করেছেন পূর্ণিমা।

পূর্ণিমা তার চরিত্রটি সম্পর্কে বলেন, ‘আমাদের নগরের মানুষের জীবনটা অনেকটাই বোরিং। কোনো নতুনত্ব নেই। একইভাবে দিন হচ্ছে, রাত হচ্ছে। সময় চলে যাচ্ছে, কিন্তু আমরা আগের মতোই। একঘেয়েমি থেকে বাঁচতেই রিনির বদলে যেতে থাকে।’

এদিকে, নির্মাতা রেদওয়ান রনি বলেন, স্বামী-স্ত্রীর দাম্পত্য সম্পর্কের বোঝাপড়া নিয়েই টেলিছবির গল্প। যার মধ্য দিয়ে একসময় তারা নতুন কিছু আবিষ্কার করতে থাকে। টেলিছবিটি আসছে ঈদে বাংলাভিশনে প্রচারিত হবে।

উল্লেখ্য, গত ঈদে শুটিং ব্যস্ততায় পরিবারকে ঠিকমতো সময় দিতে পারেননি পূর্ণিমা। সেই কারনেই রোজার ঈদের পর অভিনয় থেকে স্বল্প সময়ের একটি বিরতি নিয়ে পরিবারের সঙ্গে উৎসবে-আমেজে কাটিয়েছেন তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*