Monday , July 23 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / সিসি ক্যামেরার আওতায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

সিসি ক্যামেরার আওতায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

সংবাদ বিজ্ঞপ্তি: সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুরের ক্যাম্পাসকে ক্লোজ সার্কিট (সিসি) ক্যামেরার আওতায় আনা হয়েছে।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিটিএফও ক্যাম্পাসের বিভিন্ন স্থানে লাগানো ১০টি ক্যামেরা উদ্বোধনের মাধ্যমে ক্যাম্পাসকে এসব ক্যামেরার আওতায় আনেন। আজ বুধবার (১৫/১১/২০১৭) সকাল সাড়ে ১০টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে নিজ দপ্তরে এক অনারম্বড় পরিবেশে এগুলোর আনুষ্ঠানিক উদ্বোধন করেন তিনি।

এসময় বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীরসহ উপাচার্য দপ্তর এবং নিরাপত্তা শাখার কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
প্রাথমিকভাবে বিশ্ববিদ্যালয়ের দুই প্রধান ফটকে ২টি করে ৪টি, চার একাডেমিক ভবনে ৪টি, ক্যাফেটেরিয়া এবং কেন্দ্রীয় লাইব্রেরিতে একটি করে মোট ১০টি ক্যামেরা চালু করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের সমগ্র এলাকার সার্বিক নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার লক্ষ্যে ইতোপূর্বে প্রশাসনিক ভবন ও উপাচার্য ভবন সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছিল। পর্যায়ক্রমে দ্রুততম সময়ে সকল হল, আবাসিক এলাকাসহ পুরো ক্যাম্পাসকে সিসি ক্যামেরার আওতায় আনা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*