Monday , June 18 2018
Home / বাংলাদেশ / ঢাকা বিভাগ / সেতু মন্ত্রীর ভাইকে হত্যার হুমকী

সেতু মন্ত্রীর ভাইকে হত্যার হুমকী

dasasasa_45700

নোয়াখালী প্রতিনিধি

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে হত্যার হুমকী দিয়েছে দুবৃত্তরা। সোমবার রাত ১০টার নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার রাজাপুর গ্রামে তার নিজ বাসভবনে এ ঘটনা ঘটে।

জানাযায়, সোমবার রাত ১০টায় সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের বাড়ীতে তার ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ঘরে ঢিল নিক্ষেপ করে। এ সময় তার বাসার কাজের মেয়ে লিমা ঘরের পিছনে গিয়ে কে দেখতে পায় মুখোশ পরা কালো পোশাকধারী অস্ত্র নিয়ে একজন দাঁড়িয়ে রয়েছে।

মুখোশ পরা পোশাকধারী ব্যাক্তি লিমাকে বলে মেয়র আবদুল কাদের মির্জা’কে বলে রাখিস রাতে আমি তাকে হত্যা করবো। তুই রাতে দরজা খোলা রাখবি, যদি না রাখিস তাহলে তোকেও হত্যা করা হবে। এ সময় বাসার কাজের মেয়ে লিমা চিৎকার করলে বাড়ীর লোকজন বের হলে ওই সন্ত্রাসী দ্রæত পালিয়ে যায়। এ সংবাদ ছড়িয়ে পড়লে মেয়র আবদুল কাদের মির্জার আত্মীয় স্বজন ও দলীয় নেতাকর্মীরা তার বাসায় ছুটে যায়।

আবদুল কাদের মির্জার কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নোয়াখালী অতিরিক্ত জেলা পুলিশ সুপারসহ অনান্য কর্মকর্তারা এখন তার বাড়ীতে অবস্থান করছেন।

মেয়র আবদুল কাদের মির্জা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই। তিনি নোয়াখালী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

তিনি এ নিয়ে তৃতীয়বার বিপুল ভোটের ব্যবধানে বসুরহাট পৌরসভার মেয়র নির্বাচিত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ ও গোয়েন্দা সংস্থা লোকজন মেয়র আবদুল মির্জার বাসভবন রাজাপুর এলাকায় অভিযান চালাছে বলে জানা যায়।

নোয়াখালী জেলা অতিরিক্ত পুলিশ সুপার একে এম জহিরুল ইসলাম জানান, খবর পাওয়ার পর মন্ত্রীর বাড়িতে গিয়েছি। হুমকিদাতা দুবৃর্ত্তদের ধরার জন্য অভিযান চলছে। বাড়িতে পুলিশ মোতায়েন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*