Sunday , August 19 2018
Home / বাংলাদেশ / স্বরাষ্ট্রমন্ত্রী হাসান ইমাম, আইজিপি অালমগীর, কমিশনার আফজাল,ঢাকা অ্যাটাক

স্বরাষ্ট্রমন্ত্রী হাসান ইমাম, আইজিপি অালমগীর, কমিশনার আফজাল,ঢাকা অ্যাটাক

বাংলাদেশে প্রথমবারের মতো পুলিশের অ্যাকশন থ্রিলারধর্মী ‘ঢাকা অ্যাটাক’ সিনেমা নির্মাণ হচ্ছে। ছবিতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজিপিসহ বিভিন্ন চরিত্রের এলাহীকাণ্ড রয়েছে।

‘ঢাকা অ্যাটাক’ ছবিতে এই প্রথম চমক হিসেবে রাখা হয়েছে ঢালিউড ইন্ডাস্ট্রির কয়েকজন শক্তিমান অভিনেতাকে। এতে স্বরাষ্ট্রমন্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন হাসান ইমাম ও পুলিশের সর্বোচ্চ কর্মকর্তা আইজির চরিত্রে থাকবেন নায়ক আলমগীর। আর পুলিশ কমিশনারের ভূমিকায় অভিনয় করছেন আফজাল হোসেন।

বাংলাদেশ পুলিশের সার্বিক সহযোগিতায় ‘ঢাকা অ্যাটাক’ পরিচালনা করছেন দীপঙ্কর দীপন। ছবিটিতে দর্শকদের বাড়তি চমক দিতে থাকবেন আরিফিন শুভ, শতাব্দী ওয়াদুদ ও শিপন ও এবিএম সুমন।shuvoo2

পুলিশের বোমা নিষ্ক্রিয়কারী বিভাগের প্রধান হিসেবে ছবির ফার্স্ট লুকে এরইমধ্যে দর্শকদের নজর কেড়েছেন শুভ। সাংবাদিক চরিত্রে চিত্রনায়িকা মাহি সাহসী অভিনয়ে পাচ্ছেন প্রশংসা। shuvoo

গত বৃহস্পতিবার ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার শুটিং হয় রাজারবাগ পুলিশ লাইন্সে। সেখানে একটি সফল মিশনের জন্য প্রধানমন্ত্রী লায়লা হাসান শুভ বাকি পুলিশ কর্মকর্তাদের পদক দিয়ে সম্মানিত করার শুটিং শেষ হয়।

বিগ বাজেটের এ ছবিতে আরো অভিনয় করছেন নওশাবা আহমেদ। ছবির একটি আইটেম গানে আছেন জন ও মিমো।pic4shuvoo2

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*