Saturday , August 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / হাতীবান্ধায় কলেজ শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মানববন্ধন

হাতীবান্ধায় কলেজ শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মানববন্ধন

লালমনিরহাটের হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের শিক্ষক মেহেদী হাসান সুমনের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মানববন্ধন করেছেন অভিভাবকরা। সুমন ওই কলেজের ইংরেজী বিভাগের শিক্ষক ও কাজীর বাজার এলাকার পল্লী চিকিৎসক আব্দুর রাজ্জাকের ছেলে বলে জানা গেছে।

বৃহস্পতিবার বিকালে কলেজ গেটে মানববন্ধন কর্মসুচীতে অংশ নেন অভিভাবকরা।মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান মামুন, ছাত্রদল কলেজ সম্পাদক মাইদুল ইসলাম আপেল, যুবলীগ নেতা শহিদুল ইসলাম সেলিম ও আব্দুস সামাদ প্রমুখ।

কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারি কলেজের শিক্ষক মেহেদী হাসান সুমনের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের বিভিন্ন স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল হয়। পরে ছাত্রলীগ ও ছাত্রদল ওই কলেজ শিক্ষককে পরিমল জয়ধর উল্লেখ করে তার বিচার দাবী করে কলেজ অধ্যক্ষের কাছে অভিযোগ করেন। এ ঘটনায় কলেজ শিক্ষক সুমনকে সাময়িক বহিস্কার করা করেছে কলেজ পরিচালনা কমিটি।

হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান জানান, ছাত্রলীগ ও ছাত্রদল একটি অভিযোগ করলেও কোন ক্ষতিগ্রস্ত পরিবার পাওয়া যাচ্ছে। তারপরও ওই কলেজ শিক্ষককে সাময়িক বহিস্কার করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।হাতীবান্ধা থানার ওসি শামীম হাসান সরদার জানান, বিষয়টি শুধু ফেসবুকেই ভাইরাল কিন্তু এ ঘটনায় কোনো ক্ষতিগ্রস্থ পরিবার অভিযোগ করেন নাই। যদি কোনো ক্ষতিগ্রস্থ পরিবার অভিযোগ করেন তাহলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*