Sunday , September 23 2018
Home / আন্তর্জাতিক / ১০৬ বার বিয়ে করেছেন তারা

১০৬ বার বিয়ে করেছেন তারা

আন্তর্জাতিক ডেস্ক

দুর্ঘটনার শিকার না হলে মানুষ জীবনে একবারই বিয়ের পিঁড়িতে বসেন। অনেকেই আছেন চিরকুমারও থেকে যান। কিন্তু যদি কোনো দম্পতি জানান যে, তারা ১০৬ বার বিয়ে করেছেন; তাহলে চমকে উঠবেন নিশ্চয়ই? কিন্তু অবিশ্বাস্য হলেও সত্যি এরকমই রেকর্ড গড়েছেন যুক্তরাষ্ট্রের এক দম্পতি।

যুক্তরাষ্ট্রের টেনেসির বাসিন্দা ডেভিড এবং লরেন ব্লেয়ার গড়েছেন এই রেকর্ড। তবে ১০৬ বার বিয়ে করতে দীর্ঘ সময়ের প্রয়োজন হয়েছে তাদের। ১৯৮৪ সাল থেকে মোট ১০৬ বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তারা।

১৯৮২ সালে দুজনের মাঝে পরিচয়। পরে প্রেম এবং প্রেম থেকে বিয়ে। প্রথম বারের বিয়ের অনুষ্ঠানে দুজন এতটাই আপ্লুত ছিলেন যে, সেই বিশেষ মুহূর্তটিকে ফিরে পেতে বার বার বিয়ে করতে শুরু করেন।

প্রতিবারের বিয়ের অনুষ্ঠানকে বর্ণময় করে তুলতে এই দম্পতি নতুন নতুন লোকেশনে গিয়ে বিয়ের কাজ সম্পন্ন করেন। লন্ডন, নিউ ইয়র্ক, স্কটল্যান্ড, এমনকি এলভিস প্রিসলের জন্মস্থান গ্রেসল্যান্ডেও তারা বিয়ে করেছেন। শুধু তাই নয়, রোমিও-জুলিয়েটের সেট তৈরি করে বিবাহবাসর সম্পন্ন করেন ব্লেয়ার দম্পতি।

২০০১ সালে ‘মোস্ট ম্যারেড কাপল’ হিসেবে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসের স্বীকৃতি পান তারা। কখনো  ভ্যালেন্টাইনস ডে, কখনো ক্রিসমাস, আবার কখনো ২৯ ফেব্রুয়ারিতে বিয়ে করেন। ২০১৩ সালে ১০৬তম বিয়ের কাজ সাড়েন এই দম্পতি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*