Wednesday , September 26 2018
Home / বাংলাদেশ / ২০ দলীয় জোট ছাড়ার ইঙ্গিত লেবার পার্টির

২০ দলীয় জোট ছাড়ার ইঙ্গিত লেবার পার্টির

file (20)

বিবার্তা প্রতিবেদক:

এবার ২০ দলীয় জোট ছাড়ার ইঙ্গিত দিয়েছে বাংলাদেশ লেবার পার্টির সভাপতি মোস্তাফিজুর রহমান ইরান। কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী এবং গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনকে ২০ দলীয় জোটে অন্তর্ভুক্ত করা হলে জোট ছেড়ে দেবেন বলে ঘোষণা দেন তিনি।

বুধবার দুপুরে রাজধানীর রিপোটার্স ইউনিটির সাগর-রুনী মিলনায়তনে বাংলাদেশ লেবার পার্টির আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাবাদ বিরোধী কনভেনশনে সংগঠনটির সভাপতি এ ঘোষণা দেন।

ইরান বলেন, যে কাদের সিদ্দিকী বেগম খালেদা জিয়ার সাথে দেখা করে বলেছেন শেখ হাসিনার বিরুদ্ধে কোনো ষড়যন্ত্র তিনি সহ্য করবেন না তাকে এবং দেশবিরোধী কোনো তাবেদার শক্তিকে ২০ দলীয় জোটে অন্তর্ভুক্ত করা হলে সেই জোটে থাকবে না বাংলাদেশ লেবার পার্টি।

এসময় তিনি বলেন, জঙ্গিবাদ সৃষ্টি করেছে আওয়ামী লীগ। তাদের ঘরেই জন্ম হয়েছে আইএস এবং জঙ্গিবাদ। তাই তাদের পতন ছাড়া এগুলো নির্মূল করা সম্ভব নয়।

এর আগে কনভেনশনে জাতীয় গণতান্ত্রিক পার্টির সভাপতি শফিউল আলম প্রধান বলেন, জামায়াতকে রাজনৈতিক কার্ড হিসেবে ব্যবহার করে সরকার জাতীয় ঐক্য সৃষ্টিতে বাঁধা সৃষ্টি করছে।

কনভেনশনে আরো বক্তব্য রাখেন এলডিপির যুগ্ম-মহাসচিব শাহাদৎ হোসেন সেলিম, লেবার পার্টির মহাসচিব হামদুল্লাহ আল মাহাদী, যুগ্ম মহাসচিব এ্যাড. হাবিবা রহমান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*