Thursday , October 18 2018
Home / বাংলাদেশ / রংপুর বিভাগ / ৬ দফা দাবিতে ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

৬ দফা দাবিতে ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

ঠাকুরগাঁও প্রতিনিধি:

“মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গীকার” এই শ্লোগানকে সামনে রেখে, মুক্তিযোদ্ধাদের সন্মান অক্ষুন্ন রাখতে ও মুক্তিযোদ্ধাদের পরিবার সুরক্ষা আইনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঠাকুরগাঁও জেলা শাখা।

বুধবার সাড়ে ১১টায় জেলা শাখা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আয়োজনে শহরের চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ঘন্টাব্যাপি এ মানববন্ধনে জেলা উপজেলার প্রায় সকল মুক্তিযোদ্ধারা অংশগ্রহন করেন।

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি রাজিউর রহমান রাজেকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলার ভারপ্রাপ্ত মুক্তিযোদ্ধা কমান্ডার বদিউদ্দৌজা বদর, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা শাখার সহ-সভাপতি গোলাম রব্বানি, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, নুরুল ইসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন, কোটা বাতিলের নামে যে আন্দোলন হয়েছে সেটা ঢাবি ভিসির বাড়িতে হামলার ঘটনার মধ্য দিয়ে স্বাধীনতা বিরোধীদের ষড়যন্ত্র বলে পরিষ্কার হয়েছে। একইভাবে কোটা বাতিলের আন্দোলনে নানাভাবে মুক্তিযোদ্ধাদের কটাক্ষ ও অসম্মান করা হয়েছে, যা স্বাধীন বাংলাদেশে কাম্য নয়।

পরে ছয় দফা দাবি সংবলিত একটি স্মারকলিপি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে পাঠানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*