Sunday , July 22 2018
Home / অর্থনীতি / জবিতে দুটি করে বাস ও মাইক্রোবাস প্রদানের ঘোষণা মেঘনা গ্রুপ অব ইন্ডাস্টিজের

জবিতে দুটি করে বাস ও মাইক্রোবাস প্রদানের ঘোষণা মেঘনা গ্রুপ অব ইন্ডাস্টিজের

জবি প্রতিনিধি:
জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে দুটি বাস ও দুইটি মাইক্রোবাস প্রদান করবে মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। 14379948_338548723158367_2322363051550993337_o
আজ ২৪ সেপ্টেম্বর (শনিবার, সকাল ১১টায়) ব্যবসায় শিক্ষা অনুষদের উদ্যোগে বিশ্ববিদালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আয়োজিত ‘ইভিনিং এমবিএ ওরিয়েন্টেশন প্রোগ্রাম (ফল-২০১৬)’ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।
ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন অধ্যাপক ড. মনিরুজ্জামান-এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ট্রেজারার অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া এবং মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ-এর চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর এবং একাত্তর টিভি চ্যানেলের চেয়ারম্যান মোস্তফা কামাল উপস্থিত ছিলেন। এসময় মোস্তফা কামাল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য দুইটি বাস এবং শিক্ষকদের জন্য দুটি মাইক্রোবাস প্রদানের ঘোষণা দেন।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ও ইভিনিং এমবিএ-এর প্রোগ্রাম ডিরেক্টর ড. মোঃ মোশাররাফ হোসেন এবং ধন্যবাদজ্ঞাপন করেন একাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাঃ আলী নূর। এসময় ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*